adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রী বঙ্গভবনে পৌঁছান। সেসময় প্রধানমন্ত্রীর সঙ্গে কেবিনেট সচিব মোশাররাফ হোসাইন ভুঁইয়াও উপস্থিত ছিলেন।
রাষ্ট্রপতির হজ শেষে দেশে আসা, ঈদের শুভেচ্ছা বিনিময় এবং সম্প্রতি নিউ ইয়র্কে প্রধানমন্ত্রীর জাতিসংঘের ৬৯তম সাধারণ অধিবেশনে যোগদান প্রসঙ্গে রাষ্ট্রপতিকে অবহিত করতেই এ সৌজন্য সাক্ষাত করেন প্রধানমন্ত্রী।
পরে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী সাংবাদিকদের বলেন, এটি ছিল মূলত শুভেচ্ছামূলক সৌজন্য সাক্ষাত। পবিত্র হজ পালন করতে যাওয়ায় ঈদে রাষ্ট্রপতি দেশে ছিলেন না। প্রধানমন্ত্রী তার সঙ্গে সাক্ষাত করে ঈদের শুভেচ্ছাবিনিময় করেছেন। রাষ্ট্রপতিও প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা অপর এক প্রশ্নের জবাবে বলেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে অপসারণের সিদ্ধান্ত রাষ্ট্রপতির অনুমোদন ছাড়া কার্যকর হবে না। লতিফ সিদ্দিকীর ব্যাপারে প্রধানমন্ত্রী তার সিদ্ধান্তের কথা রাষ্ট্রপতির কাছে পাঠিয়েছেন। রাষ্ট্রপতি তা অনুমোদন দিয়েছেন। তাকে (লতিফকে) কী অবস্থায় অব্যাহতি দেয়া হয়েছে,  প্রজ্ঞাপনেই তার উল্লেখ আছে বলেও মন্তব্য করেন ইকবাল সোবহান চৌধুরী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া