adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মেডিকেলে বাচ্চা চুরির সময় তরুণী আটক

DMC ঢামেকে আপন বোনের বাচ্চা চুরির সময় তরুণী আটক ঢামেকে আপন বোনের বাচ্চা চুরির সময় তরুণী আটক DMC e1405091099789নিজস্ব প্রতিবেদক : শিশু চুরি হওয়া ঢাকা মেডিকেলের জন্য নতুন কিছু নয়। এটা যেনো এই হাসপাতালের নিত্যদিনের চরিত্র। একের পর এক শিশু চুরির ঘটনায় কর্তৃপক্ষের লজ্জাও হয় না। যে কারণে আবারও শিশু চুরির ঘটনা ঘটেছে ঢাকা মেডিকেলে। এবার চোর ধরা পড়েছে হাতেনাতে।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আপন বোনের বাচ্চা চুরির সময় ধরা পড়লেন এক তরুণী। শনিবার রাতে এ ঘটনা ঘটে। জানা যায়, আছমা বেগম (২৫) নামে এক প্রসূতি নারী গত শুক্রবার ঢামেক হাসপাতালের গাইনি বিভাগের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। ওইদিন রাতেই তার একটি পুত্র সন্তান ভূমিষ্ট হয়। গতকাল শনিবার রাত দুইটার দিকে আছমার আপন বোন সুমি বাচ্চাটি নিয়ে ওয়ার্ড থেকে বের হওয়ার সময় এক নার্স টের পান। তখন আনছার সদস্য নাদিরা ও জাকির সুমিকে ডাক দিলে তিনি দৌড়ে বাচ্চাটি নিয়ে নিচতলায় ১০৬ নম্বর ওয়ার্ডের সামনে আসেন। আনসার সদস্যরা তাকে সেখান থেকে আটক করে হাসপাতাল পুলিশ ক্যাম্পে হস্তান্তর করেন।
ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক জানান, আটক সুমিকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, আছমা বেগমের ননদের কাছে ২৫ হাজার  টাকায় বাচ্চাটি বিক্রি করার জন্য তিনি নিয়ে যাচ্ছিলেন। সুমিকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আছমার স্বামীর নাম জহিরউদ্দিন। তিনি পেশায় ভ্যানচালক। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজারে। বর্তমানে তারা টঙ্গির বউবাজার এলাকায় থাকেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া