adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোমা হামলায় আ’লীগের ৩ নেতাকর্মী আহত

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : যশোরের চুড়ামনকাটিতে পূর্ব শত্র“তার জের ধরে আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মুন্না ও তার দুই সহযোগীর ওপর বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। 
শুক্রবার রাত ৯টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি বাজারে এ বোমা হামলার ঘটনা ঘটে। আহত মুন্না সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও ছাতিয়ানতলা গ্রামের আবদুর রাজ্জাক সরদারের ছেলে। আহত অপর দু’জন হলেন, একই গ্রামের আবুল খায়েরের ছেলে আলী আকবর রাশেদ ও জামির বিশ্বাসের ছেলে লাল্টু বিশ্বাস। 
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে মুন্না ও তার দু’জন সহযোগী চুড়ামনকাটি বাজারে অবস্থান করছিলেন। এ সময় চুড়ামনকাটি গ্রামের মোফাজ্জেলের ছেলে রুনু এবং কুলুপাড়ার মোমিন ডাকাতের ছেলে বাবু ডাকাত ও আসাদুলসহ আরো কয়েকজন মুন্নাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। এসময় বিস্ফোরিত বোমার আঘাতে মুন্নাসহ তিনজন আহত হন। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। 
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক বলেন, পূর্বশত্র“তার জের ধরে মুন্নার ওপর বোমা হামলা হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও হামলাকারী রুনুর স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি। এদিকে, মুন্নার ওপর বোমার হামলার খবর পেয়ে তাকে দেখতে হাসপাতালে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারসহ নেতৃবৃন্দ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া