adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেক ক্ষমতা যুবলীগের- পুলিশ কর্মকর্তাকে থাপড়ালেন এক কর্মী

52402bc24f9dd-5-e1410330676878ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর বেগমগঞ্জে জেলা যুবলীগ নেতা ফায়েজুল ইসলাম সুমন কর্তৃক থানায় ঢুকে এএসআই আব্দুর রেজ্জাককে থাপ্পড় মারার ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে থানার ওসি মোস্তাফিজুর রহমান ও উপ-পরিদর্শক (এসআই) মো. হাসেমকে শোকজ করা হয়েছে। একই সাথে ওই সময় ডিউটি অফিসারের দায়িত্বে থাকা ও ঘটনাস্থলে উপস্থিত থেকেও কোন ব্যবস্থা গ্রহণ না করায় এসআই মো. ইয়াছিনকে সাময়িক ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।
শনিবার দুপুরে জেলার অতিরিক্তি পুলিশ সুপার আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দিন ঘটনার সময় থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা তাতক্ষণিক কোন ব্যবস্থা না নেওয়া ও তাদের দায়িত্ব অবহেলার কারণে তাদের শোকজও ক্লোজড করা হয়েছে। একই সাথে ১০ কার্যদিবসরে মধ্যে তাদেরকে কারণ দর্শানোর নিদের্শ দেওয়া হয়েছে।
তিনি আরো জানান, ঘটনার পর থেকে যুববলীগ নেতা ফয়েজুল ইসলাম সুমন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে। উল্লেখ্য, গত বুধবার রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের মাজার গেট এলাকা থেকে রুবেল নামের অপহৃত এক যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায় এএসআই আব্দুর রেজ্জাক । খবর পেয়ে জেলা যুবলীগের সদস্য ফয়েজুল ইসলাম সুমন থানায় গিয়ে উদ্ধারের ঘটনা নিয়ে এএসআই রেজ্জাকের সঙ্গে বাক বির্তকে জড়িয়ে পড়েন । বাক বির্তকের এক পর্যায়ে যুবলীগ নেতা সুমন উত্তেজিত হয়ে থানায় উপস্থিত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের সামনে এএসআই রেজ্জাকের গালে চড় মারেন এবং উপস্থিত পুলিশদের গালমন্দ করেন। সঙ্গে সঙ্গে লাঞ্চিত পুলিশ কর্মকর্তা বিষয়টি ওসি মোস্তাফিজুর রহমানকে জানানোর জন্য ওসির কক্ষে যান। এসময় যুবলীগ নেতা সুমনকে ওসি (তদন্ত) এর কক্ষে গিয়ে বসতে বললে তিনি থানা থেকে বের হয়ে চলে যান ।
পরবর্তীতে এঘটনায় পুলিশের ঊর্ধতন কর্তৃক্ষের নিদের্শে শুক্রবার রাতেই যুবলীগ নেতা সুমনের বিরুদ্ধে এএসআই রেজ্জাক বাদি হয়ে থানায় মামলা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া