adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেরেই গেলে স্পেন

খেলার একটি মুহূর্তস্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের অফ ফর্ম এখনো পিছু ছাড়েনি সাবেক বিশ্বচ্যাম্পিয়ন স্পেনের। বৃহস্পতিবার রাতে ইউরো ২০১৬ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের দ্বিতীয় ম্যাচে স্লোভোকিয়ার বিপক্ষে মাঠে নামে স্পেন। 
প্রথম ম্যাচে জয়ের দেখা পেলেও দ্বিতীয় ম্যাচেই অঘটনের শিকার হয়েছে স্পেন। স্লোভাকিয়ার কাছে ২-১ গোলে হেরেছে তারা। সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের জালে একটি করে গোল করেন জুরাজ কুকা ও মিরোস্লভ স্টচ। স্পেনের হয়ে ব্যবধান কমান পাকো আলকাসের। 
নিজেদের মাঠে ১৭ মিনিটে এগিয়ে যায় স্লোভাকিয়া। দারুন এক ফ্রি কিক থেকে স্বাগতিক দর্শকদের আনন্দে মাতিয়ে তুলেন জুরাজ কুকা। তার ডানপায়ে নেওয়া শট ডানদিকে ঝাঁপিয়ে পড়েও স্পেনকে গোল হজমের থেকে বাঁচাতে পারেনি ইকার ক্যাসিয়াস। 
১-০ গোলের লিড নিয়ে জয়ের পথে এগিয়ে যেতে থাকে স্লোভাকিয়া। কিন্তু ৮২ মিনিটে পাকো আলকাসের স্পেনকে সমতায় ফেরান। জোরদি আলভার বাড়ানো বল লক্ষ্যভেদ করেন পাকো আলকাসের। সমতায় ফিরে আক্রমণাত্মক হয়ে উঠে স্পেন। কিন্তু ৮৭ মিনিটে উল্টো গোল হজম করতে হয় তাদেরকে। মিচাল দুরিসের ক্রসে হেড করে কাসিয়াসকে পরাস্ত করেন স্টচ। 
শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্লোভাকিয়া। বাছাই পর্বের দ্বিতীয় রাউন্ড শেষে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে স্লোভাকিয়া। ৩ পয়েন্ট নিয়ে স্পেনের অবস্থান দ্বিতীয় স্থানে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া