adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হঠাত করেই চলচ্চিত্রে পুষ্পিতা পপি

ttttttttttt20141009194833বিনোদন প্রতিবেদক : নতুনদের আগমনে সরগরম হয়ে উঠেছে ঢালিউড পাড়া। নতুনদের এ তালিকায় রয়েছেন চাঁদপুরের মেয়ে পুষ্পিতা পপি। মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে অভিষেক তার। কখনো ভাবেননি সিনেমায় কাজ করবেন তিনি। কাকতালিওভাবে এক রেস্টুরেন্টে তার সঙ্গে পরিচয় হয় নির্মাতা মনতাজুর রহমান আকবরের। সেই থেকে চলচ্চিত্রে তার যাত্রা শুরু। 
মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক পুষ্পিতার। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত স্বাধীন, অমিত হাসান। এছাড়া আরো অভিনয় করছেন কাবিলা, জেসমিন, রেহানা জলি, মিজু আহম্মেদ, প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে স্টার প্লাস। কিন্তু এ সিনেমার শুটিং বাকি থাকায় এখনো মুক্তি পায়নি এ চলচ্চিত্রটি। 
প্রথম ছবি এখনো মুক্তি না পেলেও এরই মধ্যে মুক্তি পেয়েছে পুষ্পিতা পপির দুটি চলচ্চিত্র। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘কখনও ভুলে যেওনা’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত ২২ আগষ্ট। তার এক সপ্তাহ পরেই ২৯ আগষ্ট মুক্তি পায় পুষ্পিতা অভিনীত দ্বিতীয় ছবি ‘আগে যদি জানতাম তুই হবি পর।’ এ সিনেমাটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।
পুষ্পিতা পপি বলেন, অনেকটা হঠাত করেই আমার চলচ্চিত্রে আসা। মনতাজুর রহমান আকবর স্যারের ‘তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ সিনেমার মাধ্যমেই অভিনয়ে অভিষেক। আমার জন্য সবাই দোয়া করবেন যেন, ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ করতে পারি। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া