adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাত্রীকে শ্লীলতাহানি- বাংলাদেশির কারাদণ্ড

bus1_100285ডেস্ক রিপোর্ট : সিঙ্গাপুরে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক বাংলাদেশিকে ১৪ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। ট্রেনের মধ্যে ছাত্রীর বুকে হাত দেয়ায় তাকে এই দণ্ড দেয়া হয়েছে বলে জানা গেছে।
গত এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে ওই যুবক চার নারীর শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ। জানা গেছে, অভিযুক্ত বাংলদেশি সিঙ্গাপুরের একটি কনস্ট্রাকশন কোম্পানিতে কর্মরত। তার ছুটির দিন এমআরটি ট্রেনে ওঠে সে নারীদের বিভিন্নভাবে শ্লীলতাহানি করে। কয়েকদিন আগে এক নারীকে শ্লীলতাহানির সময় ওই যুবক হাতেনাতে ধরা পড়ে।
গত এপ্রিলে চলন্ত ট্রেনে এক ২১ বছরের ছাত্রীর বুক স্পর্শ করে। তবে ওই ছাত্রী বিষয়টি চেপে যায়। এর ঠিক এক মাস পর একই ট্রেনে অপর এক নারীর সঙ্গেও একই ঘটনা ঘটায় ওই যুবক। কিন্তু ওই নারী রেল কর্মকর্তাদের কাছে এ বিষয়ে অভিযোগ জানালে সে পালিয়ে যায়।
গত ১ সেপ্টেম্বর আবারো ৩৩ বছর বয়সী এক নারীর বুকে হাত দিলে তিনি চিতকার শুরু করেন। এসময় এক সহযাত্রী সঙ্গে সঙ্গে ইমার্জেন্সি কমিউনিকেশন বোতামে চাপ দেন। এতে ট্রেনটি থেমে গেলে কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত যুবকে ধরে ফেলে। পরে তাকে আদালতে নেয়া হলে বিচারক ১৪ মাসের কারাদণ্ড দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া