adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুবাই যাবেন না ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাই বচ্চন বিনোদন ডেস্ক : এ বছর দিওয়ালিতে ‘হ্যাপি নিউ ইয়ার’ বাহিনী শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, বোমান ইরানি, বিবান শাহ ও ফারাহ খান ঘরে থাকবেন না! দিওয়ালির রাতে দুবাইয়ে ছবিটির উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নেবেন তারা। অভিষেকপতœী ঐশ্বরিয়া রাই বচ্চন চাইলেই এতে অংশ নিতে পারেন। কিন্তু সাবেক এই বিশ্বসুন্দরী তা করছেন না। ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির প্রদর্শনীটি হবে আগামী ২৩ অক্টোবর।
অভিষেকের জীবনের অন্যতম মুহূর্তটির সাক্ষী হওয়া থেকে ঐশ্বরিয়ার বিরত থাকার কারণ ব্যাখ্যা করতে গিয়ে একটি সূত্র জানায়, দুবাইয়ে ছবিটির প্রদর্শনী হবে আগামী ২৩ অক্টোবর। ওইদিনই দিওয়ালি। কে না জানে বচ্চন পরিবারে ধুমধাম করে দিওয়ালি উদযাপন করা হয়। দিওয়ালিতে সবার জন্য বচ্চনদের বাংলো জলসার দুয়ার খোলা থাকে। সাধারণ মানুষের পাশাপাশি প্রায় গোটা বলিউডই বচ্চনদের আনন্দে শরীক হন। 

‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির প্রদর্শনীর কারণে এবার জুনিয়র বচ্চন বাংলোতে থাকতে পারছেন না। সবাই ধারণা করছিল, তার সঙ্গী হবেন ঐশ্বরিয়া। তিনি জানেন, ছবিটি অভিষেকের ক্যারিয়ারের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তবুও পরিবারের দিকে তাকিয়ে এমন বড় আয়োজনে নিজেকে সরিয়ে রাখতে পারলেন না ৩৯ বছর বয়সী অ্যাশ।
এদিকে চলতি বছর থেকেই নিজের প্রত্যাবর্তনের ছবি ‘জাজবা’র কাজ শুরু করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া