adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘কার্তুজ’ (ভিডিও)

‘কার্তুজ` সিনেমার একটি দৃশ্যবিনোদন প্রতিবেদক : চলতি মাসের ২২ তারিখে সেন্সরে যাচ্ছে নায়ক বাপ্পারাজ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কার্তুজ’। নির্মাতা সূত্রে জানা যায়, ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ পর্যায়ে। সামাজিক অ্যাকশন ধাঁচের ছবির তিনটি গান ইতোমধ্যে ইউটিইবে প্রকাশ করা হয়েছে। এতে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা ফারজানা রিক্তা ও সম্রাট। 
চলতি বছরের শুরুতে এফডিসিতে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। পরবর্তীতে দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়ন কাজ করা হয়েছে। 
নায়ক সম্রাট এ সিনেমা প্রসঙ্গে বলেন, সেন্সরের পরপরই প্রদর্শক সমিতির সঙ্গে কথা বলে মুক্তির তারিখ নির্ধারণ করা হবে। তবে চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।
তিনি আরো বলেন, ‘কার্তুজ’ সিনেমায় দর্শক আলাদা ফ্লেভার পাবে যা, সাধারণত আমাদের দেশের সিনেমায় দেখা যায় না। এতে গাড়ির কিছু ফাইট থাকবে যা বিশেষ করে বিদেশী  সিনেমায় দেখা যায়। 

ফারজানা রিক্তা বলেন, ‘বড় পর্দায় এটি আমার প্রথম কাজ। এর আগেও চলচ্চিত্রের অফার পেয়েছি কিন্তু গল্প, ব্যানার পছন্দ হয়নি বলে করা হয়নি। ‘কার্তুজ’ এর গল্প আমার কাছে ভালো লেগেছে। প্রথম সিনেমায় এমন একটা ব্যানারে কাজ করতে পেরে আমি অনেক হ্যাপি। তাই এই সিনেমার ব্যপারে আমি অনেক আশাবাদী। আশাকরি, দর্শকরা ভালোভাবে সিনেমাটি গ্রহন করবেন। 
‘কার্তুজ’ ছবিতে সম্রাট-ফারজানা রিক্তা জুটি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, সিরাজ হায়দার, শিরীন আলম,  সোহান খান, নিপুণ, শিমুল খান প্রমুখ। সিনেমাটির গল্প রচনা ও সংলাপ লিখেছেন ছটকু আহমেদ। আর এর ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ করা হয়েছে ভারতের চেন্নাইতে। ছবিটি নির্মিত হয়েছে রাজলক্ষ্মীর ব্যানারে।  

http://www.youtube.com/watch?v=f6vcL0bDXfM

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া