adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নীলফামারীর জনসভায় বক্তব্য রাখবেন খালেদা জিয়া

khaleda mamনিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আগামী ২৩ অক্টোবর নীলফামারী যাচ্ছেন। ওইদিন জেলা বিএনপি আয়োজিত নীলফামারী বড় মাঠের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি।
মঙ্গলবার রাতে শহরের পৌর বাজারস্থ দলীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়ার নীলফামারী যাওয়াকে কেন্দ্র করে জেলা বিএনপি প্রস্তুতিমূলক সভা করেছে। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আনিসুল আরেফিন চৌধুরী। জেলা কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন এই সভায়।
জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব শামসুজ্জামান জামান জানান, ২৩ অক্টোবর নীলফামারী বড় মাঠের মহাসমাবেশে খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে ভাষণ প্রদান করবেন। এছাড়া সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতা, সাবেক কয়েকজন মন্ত্রী এবং ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত থাকবেন। বেগম জিয়ার আগমণে নীলফামারীতে বিএনপির রাজনীতি আরও সক্রিয় এবং নেতাকর্মীরা উজ্জীবিত হবেন বলে আশা করছেন তিনি।
উল্লেখ্য, ২০০১ সালে বিরোধী দলীয় নেতা হিসেবে নীলফামারীর একই স্থানে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে ভাষণ দিয়েছিলেন বেগম খালেদা জিয়া।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া