adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনাকে উচ্ছেদের ঘোষণা রিজভীর

সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী (মাঝে)নিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, গত ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের মধ্যদিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর আমরা বারবার অনুরোধ করেছি সংলাপ ও আলোচনার জন্য। কিন্তু সরকার তাতে সাড়া দেয়নি।  
তিনি প্রশ্ন রেখে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কি বাংলা কথা বোঝেন না? নাকি বুঝতে চান না? এই দেশ জনগণের কথায় চলবে। তাই জনগণের কথা চিন্তা করে সরকারের এখনই পদত্যাগ করতে হবে।
রিজভী আরো বলেছেন, আলোচনা ও সংলাপে বসতে শেখ হাসিনার সদিচ্ছা নেই। হাসিনাকে এই মুহূর্তেই পদত্যাগ করতে হবে। আর পদত্যাগ না করলে আমরা বিপুল বেগে আন্দোলনের মাধ্যমে তাদের উচ্ছেদ করতে মাঠে নামব, দিন দিন আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।
ঈদুল আজহার দ্বিতীয় দিন আজ (মঙ্গলবার) দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ হুঁশিয়ারি দেন। রিজভী বলেন, আমাদের আন্দোলন চলছে। আমরা রাজপথে আছি, থাকব। তিনি বলেন, ভোটারবিহীন সরকারের কোনো হিংস্র পরিকল্পনা কাজে আসবে না। এই সরকারের কোনো নৈতিকতা নেই। সরকার শুধু দেশেই নয়, আন্তর্জাতিকভাবেও নৈতিকতা হারিয়েছে। সংবাদ সম্মেলনে বিএনপির কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া