adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পররাস্ট্র প্রতিমন্ত্রী বললেন- সীমান্ত বন্ধের খবর ভিত্তিহীন

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমনিজস্ব প্রতিবেদক : পররাস্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, বাংলাদেশের সীমান্তগুলো ভারত বন্ধ করে দিয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। 
বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে সোমবার ও মঙ্গলবার খবর বেরোয় পশ্চিমবঙ্গের রাজ্য পুলিশের মহাপরিচালক ভারত ও বাংলাদেশের সীমান্তগুলো বন্ধের নির্দেশ দিয়েছেন। 
গত বৃহস্পতিবার বোমা বানাতে গিয়ে পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার খয়রাগড়ায় দুই জঙ্গি নিহত হয়। এ ঘটনায় রাজ্য পুলিশের মহাপরিচালক (ডিজি) এমপি রেড্ডি বাংলাদেশের সীমান্তগুলো বন্ধের নির্দেশ দেন বলে সংবাদ পরিবেশন করে কয়েকটি সংবাদপত্র। 
বাস্তবে ওই বোমা বিস্ফোরণের পর রাজ্য পুলিশ বাংলাদেশ-পশ্চিমবঙ্গের সীমান্ত এলাকায় সতর্ক পাহারা বসিয়েছে। সন্দেহজনক এলাকাগুলোয় তল্লাশি চালায় রাজ্য পুলিশ। তল্লাশিতে ডগ স্কোয়াডও ব্যবহার করা হয়। নাশকতা প্রতিরোধে থানাগুলোকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। 
বাংলাদেশের সীমান্তগুলো ভারত বন্ধ করে দিয়েছে- ভারতের কোনো গণমাধ্যমে এ জাতীয় কোনো খবর খুঁজে পাওয়া যায়নি। বাংলাদেশের গণমাধ্যমে প্রকাশিত খবর সম্পর্কে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানিয়েছেন, এমন কোনো ঘটনাই ঘটেনি। বাংলাদেশের গণমাধ্যমের খবর সম্পূর্ণরুপে ভিত্তিহীন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া