adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপডেট/ বিয়ের করতে পারেনি বলে একই পরিবারের ৪ জনকে পুড়িয়ে মারলো

অলংকরণ : অপূর্ব খন্দকারডেস্ক রিপোর্ট : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় টাঙ্গাইলের মির্জাপুরে একই পরিবারের চারজনকে ঘরে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে উপজেলার সোহাগপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন সোহাগপাড়া এলাকার প্রবাসী মজিবর রহমানের স্ত্রী হাসনা বেগম (৩০) ও তার তিন মেয়ে মরিয়ম (১৪), মিলি (৪) ও মিম (৬)। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) পঙ্কজ চন্দ্র রায় জানান, নিহত চারজন যে ঘরে ঘুমিয়েছিল সেখানে সোমবার দিবাগত রাত তিনটার পরে কোন এক সময়ে জানালা দিয়ে ঘরের ভিতরে পেট্রোল ঢেলে দুর্বৃত্তরা আগুন দেয়। মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে উদ্ধারের আগেই আগুনে পুড়ে চারজনের মৃত্যু হয়।

তিনি বলেন, প্রতিবেশী বাহারউদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে মজিবরের বড় মেয়ে মরিয়মকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় জাহাঙ্গীরের পরিবারের লোকজন এ আগুন লাগিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে একজন রিকশাচালক আলী হোসেন। তিনি ২০০ টাকার বিনিময়ে রাতে দুই কন্টেইনার পেট্রোল জাহাঙ্গীরের বাড়িতে পৌঁছে দেন বলে জানায় পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে আরো দুইজনকে আটক করা হয়েছে।  
ঘটনাস্থল থেকে পেট্রোলের দুটি কন্টেইনার উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে জাহাঙ্গীরের বাড়ির সবাই পলাতক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া