adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গ্যারেথ বেলের রেকর্ড

 ট্রফি হাতে গ্যারেথ বেলস্পোর্টস ডেস্ক : বলার অপেক্ষা রাখে না, স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সেরা পারফরমার গ্যারেথ বেল! ২০১৩-১৪ মৌসুমে টটেনহামের ওয়েলসের উইঙ্গারকে ৯১ মিলিয়ন ইউরোতে কিনে নেয় রিয়াল মাদ্রিদ। 
ওয়েলসের এই তারকা রিয়ালে যোগ দেওয়ার পর থেকে সবার মন জয় করে যাচ্ছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে তাল মিলিয়ে ক্লাবকেও সাফল্য এনে দিচ্ছেন।
গত মৌসুমে প্রথম যোগ দিয়েই রিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বাদ এনে দিয়েছেন বেল। ক্লাবের পাশাপাশি ওয়েলসের নামও চূড়ায় নিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি গ্যারেথ বেল ওয়েলসের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন, যা তাকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছে।
দর্শক ও সাংবাদিকদের ভোটে চতুর্থবারের মতো ওয়েলসের সেরা ফুটবলার নির্বাচিত হয়ে রেকর্ড গড়লেন বেল। এর আগে মার্ক হিউজেস ও জন হার্টসন তিনবার করে ওয়েলসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন।

একমাত্র ফুটবলার হিসেবে চতুর্থবারের মতো এই সম্মান পেলেন বেল। গত পাঁচ বছরে এ কৃতিত্ব অর্জন করলেন তিনি। একই সঙ্গে টানা চতুর্থবারের মতো ভক্সহল ফ্যান-এর সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয়েছেন এই তারকা।
 ক্লাবের পাশাপাশি নিজ দলের হয়ে সাফল্য পাচ্ছেন বেল। ২০১৬-এর ইউরোর কোয়ালিফাইং ম্যাচে ২-১ গোলে অ্যানডোরাকে পরাজিত করে ওয়েলস। গোলের দেখা পান বেল। ২৫ বছর বয়সী এই তারকা ওয়েলসের হয়ে ১১ ম্যাচে ১০ গোল করেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া