adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৩ হাজার পশু কোরবানি হবে ইলিয়াস আলীর নামে

ilডেস্ক রিপোর্ট : বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সদ্য সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর নামে এবারের ঈদুল আযহা (কোরবানির ঈদে) সিলেট বিভাগে প্রায় তিন হাজার পশু কোরবানি হবে। বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজেদের কোরবানির পশুতে তাদের প্রিয় নেতা ইলিয়াস আলীর নাম দিবেন বলে অনেকেই জানিয়েছেন। গত বছরেও ইলিয়াস আলীর নামে প্রায় দুই হাজার পশু কোরবানি দেওয়া হয়েছিল।
এদিকে, ইলিয়াস আলীর পরিবারের পক্ষ থেকে পাঁচটি পশু এবার কোরবানি দেওয়া হবে বলে পরিবার সূত্রে জানা গেছে। নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর গ্রমের বাড়ি বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের রষরামধানায় তার মা সূর্যবান বিবি ও পরিবারের সদস্যদের সাথে ঈদ করবেন ইলিয়াসের সহধর্মিনী তাহসিনা রুশদী লুনা, ছেলে আবরার ইলিয়াস, নাবিদ, মেয়ে সাইয়ারা নাওয়াল। 
শনিবার তারা ঢাকা থেকে গ্রামের বাড়িতে পৌঁছেছেন। খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা ইলিয়াস আলীর বাড়িতে ভীড় করছন। জানা যায়, ইলিয়াস আলীর নির্বাচনী এলাকা সিলেটের বিশ্বনাথ-বালগঞ্জ-ওসমানীনগরের বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ইলিয়াস আলীর বাড়িতে আসছেন। তার পরিবারের খোঁজ খবর নিচ্ছেন। এসময় তারা ইলিয়াস আলীর বাড়িতে এসে তার মা সূর্যবান বিবি ও স্ত্রী তাহসিনা রুশদী লুনার সাথে সাক্ষাত করেন।
ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী লুনা বলেন, বাড়িতে ঈদ করার জন্য এসেছি। ইলিয়াস আলীর প্রসঙ্গে বলেন, তিনি দেশের জন্য রাজনীতি করছেন। তাকে এভাবে গুম করা হবে কখনও ভাবিনি। আমাদের দৃঢ় বিশ্বাস তিনি এখনও জীবিত আছেন এবং দেশের জনগণের মাঝে ফিরে আসবেন। দেশবাসীর কাছে তিনি দোয়া কামনা করেন।
ইলিয়াস আলীর একান্ত সচিব ময়নুল হক জানান, সিলেট বিভাগের প্রায় তিন হাজার বিএনপি ও ইলিয়াস সর্মথকরা তাদের কোরবানীর পশুতে ইলিয়াস আলীর নাম দিবেন। অনেকেই জানিয়েছেন তারা তাদের প্রিয় নেতার নামে পশু কোরবানি করবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া