adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগ-যুবলীগ যুদ্ধ – নিহত ১

ডেস্ক রিপোর্ট : দারুণ এক যুদ্ধ মঞ্চায়ন হলো মুন্সিগঞ্জের গজারিয়ায়। অর্থকরি আর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়ায় ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে একজনের মৃত্যুও ঘটে। এ সময় ছয় নারী গুলিবিদ্ধসহ আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। শনিবার রাত ১০টার দিকে উপজেলার তেতইতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মনছুর প্রধান (৫৫)।
আহতরা হলেন আইভী আক্তার (৩৫), রেজিয়া বেগম (৩০), নাজমা বেগম (৩৩), হোসনে আরা (৪৫), মোহাম্মদ সুমন (২৫) ও মানিক মিয়াসহ কয়েকজন।
তাদের ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার তেতৈইতলা এলাকার বালুয়াকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল প্রধান ও স্থানীয় যুবলীগ নেতা নূরে আলমের সমর্থক দুই গ্র“পের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলিতে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

রাত সাড়ে ১১টায় তৃতীয় দফা সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনছুর প্রধান ঘটনাস্থলে মারা যায়। নিহত ব্যক্তি গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নিহত বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন প্রধানের চাচা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্র“প সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। ঘটনার পর থেকে ওই এলাকায় পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া