adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেমন কাটবে প্রভার ঈদ

সাদিয়া জাহান প্রভাডেস্ক রিপোর্ট : টিভিপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নানা কারণে মিডিয়ায় বহুল আলোচিত এ অভিনেত্রীর এবারের ঈদটি কেমন হতে যাচ্ছে? এমন প্রশ্ন প্রভাভক্তদের অনেকের। প্রভা জানিয়েছেন, গত ঈদের চেয়ে এই ঈদে বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। তা ছাড়া বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন, যা দর্শকদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করেছেন তিনি।
এই ঈদে আনিসুল হকের লেখা গল্প নিয়ে নির্মিত শুধু একদিন ভালোবাসা নাটকটি নির্মাণ করেছেন  এস এ হক অলিক। এতে প্রভা অভিনয় করেছেন ‘দিঠি’ চরিত্রে। তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও বিজরী বরকতউল্লাহ। নাটকটি আসছে এটিএন বাংলায় ঈদের চতুর্থ দিন বিকেল ৩টা ৫ মিনিটে প্রচারিত হবে।
এ ছাড়া তাকে মোশাররফ করিমের সঙ্গেও দেখা যাবে শামীম জামানের রচনা, জাকির হোসেন উজ্জ্বলের নির্দেশনায় বোকা খোকা নাটকে। নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

আলভী আহমেদের দিকশূন্য পুর নাটকে প্রভা একেবারেই ভিন্ন একটি চরিত্রে অভিনয় করেছেন। এটি প্রচারিত হবে চ্যানেল নাইনে। এ ছাড়া অরণ্য আনোয়ার, গোলাম সোহরাব দোদুল, রুবায়েত হোসাইন, শাহরিয়ার নাজিম জয়, কায়সার আহমেদের নির্দেশনায় ঈদের বিশেষ নাটকে তাকে দেখা যাবে।
সম্প্রতি কক্সবাজারে এ অভিনেত্রী মাহমুদ দিদারের নির্দেশনায় রিফিউজি নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। এ নাটকে প্রভা বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন।
প্রভা বলেন, ‘সবার সহযোগিতায় এখন খুব ভালো ভালো নাটকে কাজ করার সুযোগ পাচ্ছি।  এজন্য আমি ভক্ত ও দর্শকের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত নাটকগুলো দেখেন এবং আমাকে প্রতিনিয়ত উতসাহ দেন।’ 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া