adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বচ্ছ ভারত অভিযান – মোদির পদাঙ্গ অনুসরণ করতে প্রস্তুত বলিউড তারকারা

বলিউড তারকাদের কোলাজবিনোদন ডেস্ক : বলিউডে প্রথম সারির প্রায় সব সেলিব্রেটিই নাকী ঝাড়ু হাতে নিয়ে রাস্তায় নামবেন। এরই মধ্যে আমির খানসহ কেউ কেউ সেই কাজ শুরুও করে দিয়েছেন। এবার এ তালিকায় নাম লেখাতে চান প্রিয়াংকা চোপড়া থেকে শুরু করে অনেকেই।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্প্রতি স্বচ্ছ ভারত নির্মাণের জন্য এক কর্মসূচী হাতে নিয়েছেন। ক্লিন ইন্ডিয়া নামের এই কর্মসূচীতে মোদীর সঙ্গে দেখা গেছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকেও। 
এবার এই কর্মসূচীতে অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান থেকে শুরু করে দীপিকা, ক্যাটরিনা, রণবীর কাপুর, কারিনা কাপুর’সহ অনেকেই। 
সম্প্রতি টুইটারে প্রিয়াংকা জানিয়েছেন- ‘এই অভিযানে অংশগ্রহণ করতে চান তিনি। ঝাড়ু হাতে রাজপথে নামতে চান তিনিও। প্রিয়াংকা টুইটারে লিখেন- ‘যদি আমরা সবাই এই উদ্যোগে একসঙ্গে কাজ করি তবেই এই অভিযান সফল হবে। আমরা যা করছি তা আমদের নিজেদের ভালোর জন্যই করছি।’

অন্যদিকে ক্লিন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেড হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন আমির খান। তিনি বলেন- ‘আমাকে ক্লিন ইন্ডিয়ার ব্রান্ড অ্যাম্বাসাডর বানানো হলে আমি খুশি হবো। এই উদ্যোগে দেশের প্রতিটি মানুষের সামিল হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি। 
মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকীতে, দেশটির বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বচ্ছ ভারত অভিযান নামে এক প্রচারণার আয়োজন করেছেন দিল্লির রাজপথে। মোদী নিজেই ঝাড়ু হাতে এই অভিযান উদ্বোধন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া