adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসিনা-খালেদার ঈদশুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক : ঈদের আগে কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।
বুধবার বিকালে বিকালে গুলশানের বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের কাছে ঈদকার্ড হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর প্রটোকল কর্মকর্তা এস এম খুরশিদ-উল-আলম।
অন্যদিকে সন্ধ্যায় বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করিম শাহিন ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সনের শুভেচ্ছাকার্ড পৌঁছে দেন। 
আওয়ামী লীগের উপকমিটির সহ সম্পাদক সেকান্দর আলী ও আবেদুর রহমান লিটু তা গ্রহণ করেন। দুই নেত্রীর মধ্যে মুখোমুখি সাক্ষাত ও কথা-বার্তা না হলেও বাংলা নববর্ষ এবং দুই ঈদে কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকেন তারা। খালেদার পাশাপাশি বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ ও জাতীয় পার্টি চেয়ারম্যান এইচ এম এরশাদকে কার্ড পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শেখ হাসিনা।
বিকালে রওশনকে পাঠানো ঈদকার্ডটি গ্রহণ করেন তার একান্ত সচিব সুজাউল ইসলাম এবং বারিধারার বাসভবনে এরশাদের একান্ত সচিব সাইদুল আলমের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা কার্ড হস্তান্তর করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া