adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘লিজেন্ডস অব রূপগঞ্জ’ ক্লাব উদ্বোধনে শচীন আসছেন!!!

coats_logoস্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ‘গাজী ট্যাংক ক্রিকেটার্স’ এর নতুন নাম ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’। নতুন নামটিকে স্মরণীয় করে তুলতে ভারতীয় ক্রিকেটের প্রবাদ পুরুষ শচীন টেন্ডুলকার ঢাকায় আসছেন।
অনেকেই মনে করেন এটা সাকিব-তামিমের ক্লাব। কারণ, ক্লাবটির চেয়ারম্যান ব্যবসায়ী লুতফর রহমান বাদলের সঙ্গে এদের ঘনিষ্ঠতা দীর্ঘদিনের। শুধু খেলার মাঠেই নয়, পারিবারিকভাবেও তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট। মাত্র কিছুদিন আগেও সাকিব-শিশির দম্পতির সঙ্গে কক্সবাজারে সময় কাটিয়েছে লুতফর রহমান বাদলের পরিবার।
কয়েক বছর ধরেই লুতফর রহমান বাদলের ক্লাবে খেলছেন সাকিব-তামিম। এবারও খেলবেন। গত মঙ্গলবারের বোর্ডসভায় ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’ এর নাম অনুমোদন দেয় বিসিবি।
নতুন নামে ক্লাবটির উদ্বোধন ও লোগো উন্মোচন অনুষ্ঠানে এবার ঢাকায় আসছেন ভারতের ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার। আগামী ১৪ অক্টোবর সকালে চার্টার্ড ফ্লাইটে গুয়াহাটিতে থেকে ঢাকায় পা রাখবেন ভারতের সাবেক অধিনায়ক। আবার রাতেই মুম্বাই ফিরবেন তিনি।
ব্যবসায়ী লুতফর রহমান বাদলের সঙ্গে টেন্ডুলকারের ঘনিষ্ঠতাও অনেক দিনের। টেন্ডুলকারকে নিজের আদর্শ মনে করেন বাদল।
লুতফর রহমান বাদল বলেন,‘আমি যে নামটা লিজেন্ড রেখেছি, সেটার কারণ কিন্তু “শচীন”। শচীনের মতো একজন লিজেন্ডকে এনে আমি আমার ক্লাব উদ্বোধন করাতে পারছি, এতে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’
জানা গেছে, রাজধানীর হোটেল ওয়েস্টিনে লোগো উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  অনুষ্ঠানে বর্তমান-প্রাক্তন অধিনায়ক ও বোর্ড কর্মকর্তাদের নিমন্ত্রণ জানানো হবে বলে জানান লুতফর রহমান বাদল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া