adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লতিফকে গ্রেফতার না করলে ২৬ অক্টোবর হরতাল

নিজস্ব প্রতিবেদক : হজ ও তাবলিগ সম্পর্কে কটূক্তির জন্য ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য ও টেলিযোগাযোগ প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে ১৫ অক্টোবরের মধ্যে গ্রেফতার না করলে ২৬ অক্টোবর হরতাল ঘোষণা দিয়েছে ‘ইসলামী জোট’।
বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে ৮টি ইসলামী দলের সমন্বয়ে গঠিত এ জোটের মহাসচিব মাওলানা জাফর উল্লাহ খান এ হুঁশিয়ারি দেন। এ ছাড়া তারা শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালনেরও ঘোষণা দেয়া হয়েছে।
গত রোববার নিউইয়র্কে স্থানীয় টাঙ্গাইল সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, 'আমি কিন্তু হজ আর তাবলিগ জামাতের ঘোরতর বিরোধী। আমি জামায়াতে ইসলামীরও বিরোধী।' তার মতে, এতে শ্রমশক্তির অপচয় হয়, উৎপাদনে প্রভাব পড়ে।
এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় ও টক শোর আলোচকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। লতিফ সিদ্দিকীর ওই বক্তব্যের ভিডিও ক্লিপ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তার নিজ দল আওয়ামী লীগ থেকে শুরু করে দেশে-বিদেশে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয়। ইতিমধ্যে লতিফ সিদ্দিকীকে মন্ত্রিত্ব থেকে অব্যাহতির ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া