adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা-ছেলে এক দলের ক্রিকেটার

বাসতাকি মাহমুদ ও ছেলে বাসতাকি ফাহাদক্রীড়া ডেস্ক : বাবার বয়স ৫৯ আর ছেলের বয়স ২৪। দুজনই এক দলের ক্রিকেটার। খেলেছেন কুয়েত জাতীয় ক্রিকেট দলে।
বাবা বাসতাকি মাহমুদ অধিনায়ক এবং ছেলে বাসতাকি ফাহাদ সহ-অধিনায়ক। বুধবার কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের মুখোমুখি হয় কুয়েত। বাবা-ছেলে দুজনই মাঠে নামেন। ম্যাচে জয়-পরাজয়ের থেকে কুয়েতের প্রতিটি ক্রিকেটারই খেলাটাকে উপভোগ করেন।
২০৩ রানের ব্যবধানে হারার পরও তাদের উল্লাসে ভাটা পড়েনি একটুও। বাংলাদেশ দলের সঙ্গে ছবি তুলেছে কুয়েত ক্রিকেট দল। সাকিব-তামিমের কাছ থেকে ক্যাপ চেয়ে নিয়েছেন। বাংলাদেশ দলের অটোগ্রাফও নিয়েছেন অনেকে। বাংলাদেশ দলের বিরুদ্ধে খেলাটাকে তারা জীবনের অন্যতম স্মরণীয় ঘটনা হিসেবে দেখছেন।
বাবা-ছেলের ইচ্ছে কুয়েতের ক্রিকেট দলকে একটি মানসম্পন্ন জায়গায় নিয়ে যাওয়া। যাতে তারা নিয়মিত খেলতে পারবেন বাংলাদেশের মতো দলের বিরুদ্ধে। বাবা-ছেলেকে একসঙ্গে এশিয়ান গেমস খেলার সুযোগ দেওয়ায় দারুণ খুশি বাসতাকি মাহমুদ। কুয়েত ক্রিকেট বোর্ডের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আল্লাহর কৃপায় আমি খুব খুশি। কুয়েত ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই, কুয়েত দলের হয়ে আমাকে গেমসে খেলার সুযোগ দেওয়ায়।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া