adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মেলবোর্ন মাঠে মহিলা দর্শকের বিবস্ত্র নাচ

বিবস্ত্র হওয়ার আগে (বাঁয়ে) ও পরে ম্যাককার্টনি (ছবি : ডেইলি মেইল)আন্তর্জাতিক ডেস্ক : গ্যালারিতে বসে খেলা দেখার সময় হঠাত বস্ত্রহীন নাচে মেতে উঠলেন যুক্তরাজ্যের ২৬ বছর বয়সী এক মডেল। তার এ অনভিপ্রেত বিবস্ত্র নাচে হতবাক হন স্টেডিয়ামে উপস্থিত হাজার হাজার দর্শক।
গত শনিবারের কথা। খেলা চলছিল অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। অস্ট্রেলিয়া ফুটবল লিগে সেদিন ছিল হাথ্রন ও সিডনি সোয়ানসের খেলা।
স্কটিশ মডেল তারকা হিথার ম্যাককার্টনির প্রিয় দল হাথ্রন। খেলায় জয় নিশ্চিত হওয়ার পর ম্যাককার্টনি শরীর থেকে একে একে সব পোশাক খুলে নাচতে থাকেন। কর্পোরেট গ্যালারিতে বসে খেলা দেখছিলেন তিনি। তার পাশে ছিল ধারাভাষ্যকাররা। টেলিভিশনের লাইভে দেখা যায় উদোম ম্যাককার্টনিকে।
এরপর ছুটে আসেন মেলবোর্ন পুলিশের সদস্যরা। এর মধ্যে নিজেকে গুটিয়ে নেন ম্যাককার্টনি। পরে সিসিটিভি দেখে পুলিশ শনাক্ত করে ম্যাককার্টনিকে।
তবে পুলিশ তাকে হাতকড়া পরাতে গেলে পুলিশ সদস্যদের এলোপাথাড়ি চড়ঘুসি মারতে শুরু করেন ম্যাককার্টনি। অবশ্য শেষ রক্ষা হয়নি। জেল হাজতে যেতে হয়েছে তাকে। গত রোববার আদালতে উঠে গ্যালারিতে বিবস্ত্র হওয়ার কথা স্বীকার করেন তিনি।
এদিকে অস্ট্রেলিয়ার হেরাল্ড সানকে ম্যাককার্টনি বলেন, ‘এটি ছিল বাজি। হাথ্রন যদি জেতে, তবে আমি বিবস্ত্র হয়ে নাচব- এমন বাজির কারণে আমি গ্যারালিতে নেচেছি। এতে দোষের কিছু দেখি না।’
তবে শিষ্টাচার বহির্ভূত আচরণের জন্য আদালত তাকে ৩০০ অস্ট্রেলিয়ান ডলার অর্থদণ্ড দিয়েছেন। জেল হাজতে রেখে এখন তার বিরুদ্ধে অনুসন্ধান চলছে। হয়তো এ জন্য তার কারাদণ্ডও হতে পারে। তথ্যসূত্র : ডেইলি মেইল।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া