adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপিকে অসহায় মনে হয় : তোফায়েল

tofayel-2 তোফায়েল {focus_keyword} সংলাপের আগ্রহে মনে হয় বিএনপি অসহায় tofayel 2নিজস্ব প্রতিবেদক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংলাপের প্রতি বিএনপির আগ্রহ দেখে মনে হয় তারা কতো অসহায় হয়ে গেছে। পাঁচ বছরের আগে দেশে কোনো জাতীয় নির্বাচন হবে না।
বুধবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। বিএনপির সঙ্গে সংলাপ করতে খালেদা জিয়ার এক বক্তব্যের বিষয়ে তোফায়েল বলেন, সংলাপের বিষয়ে বিরোধীদলের কাছ থেকে এ রকম আগ্রহ পৃথিবীর কোথাও নেই। বরং বিরোধীদলের আন্দোলনের চাপে সরকারই সংলাপের বিষয়ে আগ্রহী হয়। সংলাপে বিএনপির আগ্রহের প্রতি ঈঙ্গিত করে তোফায়েল বলেন, এটা পরাজয়ের চিহ্ন। সংবিধানের বাইরে যাবে না সরকার। বিএনপির হাতে আলোচনার কোনো ইস্যু নেই।
তিনি বলেন, বিএনপি একটি বড় দল। গণতান্ত্রিকভাবে আন্দোলন তারা করতেই পারে। কিন্তু বিশৃঙ্খলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেবে সরকার। সরকারের ওপর বিশ্বের কোনো দেশের চাপ আছে কিনা এমন প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, কোনো ইস্যুতেই সরকারের ওপর কোন চাপ নেই।
৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির ক্ষতি হয়েছে বলেও তিনি মন্তব্য করেন। এদিকে বঙ্গবন্ধু সম্পর্কে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের সাম্প্রতিক বক্তব্যের ওপর মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘ওর’ সম্পর্কে বিছু বলতে চাই না, ঘৃণা লাগে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া