adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সমাজকল্যাণ মন্ত্রী ছাত্রীদের প্রেম না করার পরামর্শ দিলেন

Mohsin_ali_minister_260608980ডেস্ক রিপোর্ট : এবার কলেজ ছাত্রীদের ইন্টারনেটে প্রেম না করার পরামর্শ দিলেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এমপি। রোববার দুপুরে মৌলভীবাজার মহিলা কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ পরামর্শ দেন।
মন্ত্রী বলেন, ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না। কলেজের স্বাধীন জীবনকে হেলায় নষ্ট করে রাষ্ট্রের বোঝা হয়ো না। দেশকে ভালোবাসতে হবে। দেশের কল্যাণে কাজ করতে হবে।
ইন্টারনেট ব্যবহার বেড়ে যাওয়ায় অপমৃত্যু দিন দিন বেড়েই চলেছে বলেও উদ্বেগ প্রকাশ করেন তিনি। মন্ত্রী এসময় আরো বলেন, যতই সুন্দরী বা কালো হও না কেন ভালোভাবে লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে পারলে জাতি তোমাদের স্মরণ করবে। তোমাদের মধ্যে আনন্দ থাকতে হবে।
কলেজের দক্ষিণ পাশে মাটি ভরাট করে ছাত্রীদের জন্য একটি ভবন নির্মাণ করে দেওয়ারও আশ্বাস দেন মন্ত্রী। কলেজের অধ্যক্ষ মো. শাহজাহানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল্লাহ, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান বাবুল, ছাত্রলীগ সভাপতি মো. জাকারিয়া আহমদ প্রমুখ।
পরে ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে স্কুল ছাত্রদের সামনে মঞ্চে বসে ধূমপান, সংবাদকর্মীদের অশ্রাব্য গালিগালাজ, মঞ্চে ঘুমিয়ে পড়া ইত্যাদি ঘটনার জš§দিয়ে সমালোচিত হন সমাজকল্যাণ মন্ত্রী।বাংলানিউজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া