adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মন্দির পোড়ানোর মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

image_26570ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের ভূঞাপুরে ফলদা গ্রামে মন্দির পোড়ানোর মামলার প্রধান আসামী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তাহেরুল ইসলাম তোতাকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল ডিবি পুলিশের একটি দল। রোববার রাত ৮টার দিকে ভূঞাপুর উপজেলার পৌর এলাকার স্লুইস গেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
টাঙ্গাইল ডিবি পুলিশের ওসি মাহফিজুর রহমান জানান, উপজেলার ফলদা গ্রামে মন্দির পোড়ানোর মামলার প্রধান আসামী তাহেরুল ইসলাম তোতার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা ছিল। দীর্ঘদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঘুরে বেড়াচ্ছিল। রোববার রাত ৮টার দিকে টাঙ্গাইল ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভূঞাপুর উপজেলার পৌর এলাকার স্লুইস গেট থেকে তাকে গ্রেপ্তার করে। বর্তমানে তাকে টাঙ্গাইল ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়েছে।
উল্লেখ্য,২০১৩ সালের ১লা এপ্রিল মধ্যরাতে পেট্রোল ঢেলে ১১৯ বছরের পুরনো কালিমন্দির পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মন্দির কমিটির সভাপতি সরণ দত্ত বাদী হয়ে ৫ই এপ্রিল উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তাহেরুল ইসলাম তোতাকে প্রধান আসামী করে নাজমুল সরকার (৩৩), মোঃ আব্দুল হান্নান (৪১), এরশাদ আলী (৩২), হারুন অর রশিদ (৩৬), আনিছুর রহমান জাম্বু (২৪), আব্দুল মালেক (৩২), মোঃ শাহ আলম (২৫), মোঃ আসাদ সরকার (২২), মোঃ নাঈম (২২), মিজানুর রহমান অন্ত (৩৪), মোঃ বেলাল হোসেনের (৩০) নাম উল্লেখ করে  অজ্ঞাত আরও ১০-১২জনের বিরুদ্ধে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ মামলার ৬ জন আসামী জামিনে থাকলেও প্রধান আসামী তাহেরুল ইসলাম তোতার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল। মাজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া