adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিলারের ছক্কায় পাঞ্জাবের জয়

ডেভিড মিলারস্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বার্বাডোজ ট্রাইডেন্টসকে ৪ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। চ্যাম্পিয়ন্স লিগে এটি পাঞ্জাবের দ্বিতীয় জয়।
টসে হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৭৪ রান সংগ্রহ করে বার্বাডোজ ট্রাইডেন্টস। জবাবে ২ বল ও ৪ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে আইপিএল-৭ এর রানারআপ কিংস ইলেভেন পাঞ্জাব।
১৭৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪১ রান যোগ করেন শেবাগ ও ভোহরা। ২৭ রান করে সাজঘরে ফেরেন ভোহরা। এরপর দ্বিতীয় উইকেটে শাহা ও শেবাগ দলকে ৭৪ রান পর্যন্ত টেনে নেন। এরপর দ্রুত ৩ উইকেট হারায় পাঞ্জাব। একে একে সাজঘরে ফিরেন সাহা (১৪), ম্যাক্সওয়েল (১৬) ও শেবাগ (৩১)। একপ্রান্ত আগলে রেখে রানের চাকা সচল রাখেন ডেভিড মিলার। তাকে যোগ্য সঙ্গ দিতে পারেনি জর্জ বেইলি (৭) ও পেরেরা (০)। সপ্তম উইকেটে ঘুরে দাঁড়ায় পাঞ্জাব। অক্ষর প্যাটেল  ও ডেভিড মিলার মাত্র ১৯ বলে ৪১ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।
 
শেষ ওভারে ৫ রান প্রয়োজন ছিল। জেসন হোল্ডারের চতুর্থ বলে লং অনের ওপর দিয়ে ছক্কা হাঁকিয়ে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন মিলার। মিলার ৩৪ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৪৬ রান এবং অক্ষর ৯ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৩ রানে অপরাজিত থাকেন।
এর আগে বার্বাডোজের পক্ষে দিলশান মুনাওয়েরা ৫০, রেইফার ৬০, কার্টার ২০ ও হোল্ডারের ১২ রানের ওপর ভর করে ১৭৪ রান জমা করে বার্বাডোজ। পাঞ্জাবের পক্ষে বল হাতে আওয়ানা ৩ উইকেট নেন। ২টি উইকেট নেন  থিসারা পেরেরা। 
ম্যাচ সেরা নির্বাচিত হন ডেভিড মিলার।   

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া