adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকায় ফিরেছেন মুশফিকুর রহিমরা

বিমানবন্দরে বাংলাদেশ দলের খেলোয়াড়রানিজস্ব প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবার আগে জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ওয়ানডে ও টেস্ট সিরিজ জয়ের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজ জয়ের প্রত্যাশা করেছিলেন। কারণ ২০০৯ সালে সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টি সিরিজ বাদে টেস্ট ও ওয়ানডে সিরিজ জিতে নিয়েছিল বাংলাদেশ।
প্রত্যাশাটা আকাশচুম্বি ছিল। হওয়াটাই স্বাভাবিক। কারণ ঘরের মাঠে যে দল টানা ৯ ওয়ানডে ম্যাচে জয়ের মুখ দেখেনি, তাদের থেকে বিদেশের মাটিতে জয় ছিনিয়ে আনার প্রত্যাশা করাটা বোকামি ছাড়া কিছুই নয়। সামর্থ্য নিয়ে কারো প্রশ্ন না থাকলেও বাংলাদেশ ক্রিকেট দল নিজেদের ব্যর্থতার বৃত্তে বন্দি নিজেরাই। প্রত্যাশা মাফিক ফলাফল আসেনি।
ওয়ানডে ও টেস্ট সিরিজ দুটোতেই হোয়াইট-ওয়াশ বাংলাদেশ। হোয়াইট-ওয়াশ কিংবা ধবল-ধোলাই বাংলাদেশের জন্যে নতুন কোন শব্দ নয়। তবে বিগত কয়েক বছরের পারফরমেন্সে বাংলাদেশ ক্রিকেট থেকে এই শব্দটা মুছে গিয়েছিল। কিন্তু চলতি বছরের শুরু থেকে ওয়াইট-ওয়াশ শব্দটা বাংলাদেশের পিছু ছাড়ছে না! ব্যতিক্রম হয়নি ওয়েস্ট ইন্ডিজেও।
 
ওয়েস্ট ইন্ডিজে থেকে ব্যর্থতার গ্লানি নিয়ে শনিবার সকালে ঢাকা পৌঁছেছে জাতীয় ক্রিকেট দল। সকাল ৯টায় বিমানবন্দরে পৌঁছায় তারা। মাস খানেকের সফর শেষে ক্লান্ত গোটা দল। ব্যর্থতার ছায়া রয়েছে ক্রিকেটারদের চোখে-মুখে।
বিমানবন্দরে পা রাখতেই সমর্থকদের উপচে পড়া ভিড়। প্রিয় খেলোয়াড়কে পাশে পেয়ে উচ্ছ্বাসিত অনেকেই। কিন্তু টাইগারদের মুখের হাসি কেড়ে নিয়েছে তাদের পারফরমেন্স।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া