adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাভার উত্তাল- গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ- অস্ত্র উদ্ধার

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : আজ শুক্রবার দুপুরে সাভারের আউকপাড়া এলাকায় আসামি ধরতে গিয়ে আশুলিয়া পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে ৫ পুলিশসহ আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। 
ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলি, ৫টি ম্যাগজিন ও ৩টি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে ৫ জনকে। আটকরা হচ্ছেন, নজরুল ইসলাম নুরু, জাহাঙ্গীর আলম, আনিছুর রহমান রতন, জসিম মাস্টার ও আবুল হোসেন। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, আউকপাড়া এলাকার আশুলিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেল শেখের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ দল অভিযান চালায়। এসময় পুলিশ ওই এলাকার নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। পরে আটকদের পুলিশ থানায় নিয়ে যেতে চাইলে এলাকাবাসী বাধা দেয়। এলাকাবাসীর সঙ্গে পুলিশের বাকবিতণ্ডতার এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। 
খবর পেয়ে আশুলিয়া থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে সহকারী পুলিশ সুপার রাসেল শেখ, ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মীর শাহিন শাহ পারভেজ, ডিবির উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম, এস আই তৌহিদুল ইসলামসহ পুলিশের ৫ সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। 
এ সময় ঘটনাস্থল থেকে ৫টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ৩টি বিদেশি পিস্তলসহ ৫ জনকে আটক করে পুলিশ।
ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মীর শাহীন শাহ পারভেজ জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে।
অস্ত্র কারবারীদের জিজ্ঞাসাবাদ চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া