adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে বিচারকের রহস্যজনক মৃত্যু- ২ নারী আটক

বিচারকের মৃত্যুতে সন্দেহজনকভাবে আটক সানজিদা আক্তার ও লাকী আক্তার

 

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে কাজী আবদুল হাসিব মোহাম্মদ সাঈদ (৪৭) নামে একজন বিচারকের।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মৃতাবস্থায় দুই নারী তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।
পরে হাসপাতাল থেকেই ওই দুই নারীকে আটক করে পুলিশ। তারা হলেন- লাকী আক্তার ও তার মেয়ে সানজিদা আক্তার। আটক সানজিদা পুলিশের কাছে নিজেকে বিচারকের স্ত্রী দাবি করেছেন।
বিচারক সাঈদের মৃত্যু সম্পর্কে সানজিদা বলেন, তিনি আত্মহত্যা করেছেন। এদিকে সানজিদা ও লাকি আক্তারের কথা শুনে তা অসংলগ্ন বলে মনে হলে পরে পুলিশ তাদের আটক করে।  
বিচারক সাঈদ নওগাঁয় অতিরিক্ত জেলা জজ হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দীর্ঘদিন চট্টগ্রামে কর্মরত ছিলেন।
চট্টগ্রাম পুলিশ সূত্রে জানা গেছ, ওই দুই নারী সন্ধ্যায় তাকে মৃত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে যান। কিন্তু ওই নারী দাবি করেন, হালিশহরের মোল্লাপাড়ায় তাদের বাসায় অবস্থানের সময় বিচারক সাঈদ আত্মহত্যা করেছেন। চমেক হাসপাতালের একজন কর্তব্যরত চিকিতসক রাতে জানান, বিচারকের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।  
অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) আরাফাত বলেন, এটি রহস্যজনক মৃত্যু। সাঈদের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন আছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরে ময়নাতদন্ত করা হবে। অন্যদিকে হাসপাতালে আটক সানজিদা দাবি করেন, গত জুনে বিচারক সাইদের সঙ্গে তার বিবাহ হয়। গত শুক্রবার মোল্লাপাড়য় তাদের বাসায় আসেন তিনি। মঙ্গলবার সেখানেই আত্মহত্যা করেন। কিন্তু কীভাবে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে বিস্তারিত বলার আগেই পুলিশ তাদের গণমাধ্যমের কর্মীদের সামনে থেকে সরিয়ে নেয়।
বিচারকের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান চট্টগ্রাম আদালতের বিচারকরা। চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম মশিউর রহমান চৌধুরীও যান হাসপাতালে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া