adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে চুম্বন করে গ্রেফতার হলেন নায়িকা

ওয়াটসকে হাতকড়া পরানোর পর কেঁদে ফেলেন তিনি (ছবি : অরেঞ্জ)আন্তর্জাতিক রিপোর্ট : অবাককাণ্ড যাকে বলে! স্বামীকে পাবলিক প্লেসে চুম্বন করে গ্রেফতার হলেন যুক্তরাষ্ট্রের এক কৃষ্ণাঙ্গ নায়িকা।
পরে জানা গেল, ঘটনা আরো অদ্ভুত। স্বামীকে চুম্বন করায় পুলিশ ধারণা করে ওই নায়িকা ‘দেহব্যবসায়ী’। তাই তাকে হাতকড়া পরিয়ে বলা হয়, ‘সন্দেহজনক দেহব্যবসায়ী হওয়ার কারণে আপনাকে আটক করা হলো।’
রোববার এ অনাকাক্সিক্ষত ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। ওই অভিনেত্রীর নাম ড্যানিয়েল ওয়াটস। ওয়াটসের স্বামী ব্রিয়ান জেমস লুকাস একজন শেতাঙ্গ মার্কিনী। 
শেতাঙ্গ লুকাসকে পাবলিক প্লেসে চুম্বন করার পর পুলিশ ধারণা করে, ওয়াটস দেহব্যবসায়ী। এ ধারণার বশে লস অ্যাঞ্জেলেসের পুলিশের দুই কর্মকর্তা তাকে গ্রেফতার করে। ওয়াটস দাবি করেছেন, ওই কর্মকর্তারা তাকে শয্যাসঙ্গী হওয়ারও প্রস্তাব দিয়েছেন।
লুকাস-ওয়াটস দম্পতির ফেসবুক পোস্ট থেকে জানা গেছে, স্বামীকে বিদায় জানানোর পর যখন ওয়াটস ফোনে তার বাবার সঙ্গে কথা বলছিলেন, তখন একজন পুলিশ কর্মকর্তা তাকে প্রস্তাব দেন। এর কিছু সময় পর আরো দুজন পুলিশ কর্মকর্তা আসেন এবং ওয়াটসের কাছে তার পরিচয়পত্র দেখতে চান।
ওয়াটস পরিচয়পত্র দেখাতে অস্বীকার করলে পুলিশ তাকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায় এবং তারা ওয়াটসের পরিচয় শনাক্তের চেষ্টা করে। অবশ্য কিছু সময় পর পুলিশ সদস্যরা জানতে পারেন, ওয়াটস একজন অভিনেত্রী ও নায়িকা। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।
ওয়াটস বিষয়টিকে ‘ভয়ংকর’ হিসেবে উল্লেখ করেছেন। তার দাবি, তিনি তার নাগরিক অধিকার পান না। তার পরিবারের সদস্যরাও এ রকম আতঙ্কে থাকেন বলে জানান ওয়াটস। 
তথ্যসূত্র : অরেঞ্জ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া