adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামীণফোনে ফেসবুক ফ্রি

সংবাদ সম্মেলনে ঘোষণা দিচ্ছেন গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কেনিজস্ব প্রতিবেদক : আজ সোমবার থেকে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের গ্রাহকরা রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিনা মূল্যে ফেসবুক ব্রাউজ করতে পারবেন।
পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফার চলবে। এর জন্য কোনো রেজিস্ট্রেশন করতে হবে না। তবে এ ক্ষেত্রে গ্রামীণফোনের যেকোনো একটি প্যাকেজ কিনতে হবে।
রোববার বিকেল ৪টায় রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কে। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রামীণফোন ৫ কোটি গ্রাহক অর্জনের পথে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে গ্রাহকসংখ্যা ৪ কোটি ৯০ লাখে পৌঁছেছে। এই লক্ষ্যে সবার জন্য ইন্টারনেট-সুবিধা দিতেই এই অফার।
 অ্যালান বঙ্কে বলেন, বাংলাদেশে ১১ কোটি মানুষ মোবাইল ফোন ব্যবহার করলেও এদের বিরাট একটা অংশ এখনো ইন্টারনেট ব্যবহার করতে জানে না। এসব গ্রাহকের কাছে ইন্টারনেট-সুবিধা পৌঁছে দেওয়ার জন্যই গ্রামীণফোনের এই প্রচেষ্টা।
 সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, গ্রামীণফোনের যেকোনো একটি প্যাকেজ কিনলেই এই সুবিধা পাওয়া যাবে। সুবিধা ভোগ করা যাবে রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এই সময়ের মধ্যে বিদ্যমান প্যাকেজ থেকে কোনো ডাটা চার্জ করা হবে না।
কিন্তু ফেসবুক থেকে কেউ জিমেইল, ইমেইল, ইউটিউব বা অন্য কোনো লিঙ্কে প্রবেশ করলে ডাটা চার্জ কাটা যাবে। তবে ফেসবুকে আপ করা ইউটিউবে প্রবেশ করলে কোনো ডাটা চার্জ কাটা যাবে না।
এ ছাড়া এই অফারে থ্রিজি সুবিধাও পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া