adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বক্তব্য শেষে উত্তেজিত খালেদা

নিজস্ব প্রতিবেদক : ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে প্রকৌশলীদের মহাসমাবেশে বক্তব্য রাখছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। লিখিত বক্তব্য শেষে হঠাত ক্ষুব্ধ হয়ে উঠলেন তিনি। সময় তখন দুপুর ২টা ২০ মিনিট। ওই সময় মাইকে খালেদা জিয়া নিজেই ঘোষণা দিলেন, ‘এইমাত্র খবর পেলাম শিক্ষাবিদ ড. মাহবুব উল্লাহকে হাইকোর্টে পিটিয়েছে দুর্বৃত্তরা। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
এরই মধ্যে ড. মাহবুব মঞ্চে এসে উপস্থিত হলে তাকে পাশে রেখে খালেদা জিয়া বলেন, এর দায়-দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিাকেই নিতে হবে। আমি টেলিভিশনে দেখতে চাই এর সঙ্গে জড়িত দুর্বৃত্তদের গ্রেপ্তার করা হয়েছে।’
অনেকটাই উত্তেজিত হয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগ নেত্রীর নির্দেশেই এসব হামলা হচ্ছে। এভাবে হামলা-মামলা করে ক্ষমতার গদি টিকিয়ে রাখতে পারবেন না।
তিনি আরো বলেন, এই হচ্ছে আওয়ামী লীগের চরিত্র, এরা সন্ত্রাসী। এই দেশে কারও নিরাপত্তা নেই।’ এরপর ড. মাহবুব বলেন, আমি হাইকোর্টে মওদুদ আহমদের একটি গ্রন্থের প্রকাশনা উতসব করে বের হচ্ছিলাম। যেখান দিয়ে বের হতে হয় সেই দরজাটি খুব ছোট বিধায় আমাকে ৫ জন লোক সেখানে আটকিয়ে মারধর করতে শুরু করে। তারা আমাকে ঘুষি মারে, চোখে আঘাত করে। মেঝেতে ফেলে মারতে থাকে। পরে আয়োজকরা এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।’ এই সন্ত্রাসী হামলার বিচার দাবি করেন তিনি।
এসময় ড. মাহবুবকে বিধ্বস্ত দেখাচ্ছিল। তার গায়ের জামা-কাপড়ও ছিল ছেড়া।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া