adv
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেতাদের পেটে মসজিদ সংস্কারের চাল!

downloadডেস্ক রিপোর্ট : রাজশাহী মসজিদ সংস্কারের চাল আওয়ামী লীগ নেতাদের পেটে!: রাজশাহীর বাগমারায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে তিনটি মসজিদের নামে বরাদ্দ (টিআর প্রকল্পের) চাল লুটপাটের অভিযোগ উঠেছে। ওই মসজিদ তিনটি উপজেলার বড়বিহানালী ইউনিয়নে অবস্থিত।
অভিযোগ উঠেছে, মসজিদগুলোর কোনো সংস্কার না করেই গোপনে ছয় মেট্টিকটন চাল বিক্রি করে পুরো টাকাই লোপাট করেছেন স্থানীয় আওয়ামী লীগের তিননেতা। ঘটনাটি সম্প্রতি ফাঁস হয়ে পড়ায় মসজিদের মুসল্লি ও স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বড়বিহানালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে জানান, ২০১৩-১৪ অর্থবছরে উপজেলার কুলিবাড়ি পূর্বপাড়া জামে মসজিদ, কুলিবাড়ি পশ্চিমপাড়া জামে মসজিদ ও কুলিবাড়ি বাজার জামে মসজিদের সংস্কার কাজের জন্য স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ছয় মেট্টিকটন চাল বরাদ্দ দেন।
ওইসব চাল স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু তাহের, কেএম হাবিবুর রহমান ও ইউনুস আলী গোপনে উঠিয়ে নেন। মসজিদের কোনো সংস্কার না করেই তারা ওই চাল আত্মসাত করেন।
বিষয়টি এলাকাবাসী ও মসজিদের মুসল্লিরা চেয়ারম্যানকে জানান। এরপরে ওই চেয়ারম্যান বাগমারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) অফিসে খোঁজ নেন। এতে তিনি চাল বরাদ্দের সত্যতা পেয়েছেন বলে জানান।
এদিকে, যোগাযোগ করা হলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের অফিস সহকারী তোয়াজ আলী চাল বরাদ্দের সত্যতা নিশ্চিত করেছেন। তবে এ নিয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলাউদ্দিন আলী কোনো কথা বলতে রাজি হননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া