adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণতন্ত্রের আলোকবর্তিকা শেখ হাসিনা : ভারতীয় স্বাস্থ্যমন্ত্রী

Hasina3আন্তর্জাতিক ডেস্ক : এবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করলেন ভারতীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘গণতন্ত্রের আলোকবর্তিকা’ হিসেবে অভিহিত করলেন ভারতীয় এই মন্ত্রী।
জাতিসংঘের আয়োজনে আঞ্চলিক স্বাস্থ্যমন্ত্রীদের সম্মেলন উপলক্ষে ঢাকায় অবস্থান করছেন হর্ষ বর্ধন। বুধবার ঢাকা সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ভুয়সী প্রশংসা করেন ভারতীয় স্বাস্থ্যমন্ত্রী। এছাড়া প্রধানমন্ত্রীকে ‘বলিষ্ঠ সমাজ সংস্কারক’ হিসেবেও আখ্যায়িত করেছেন হর্ষ বর্ধন।
টুইটার বার্তায় হর্ষ বর্ধন লিখেছেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে সম্মানিত বোধ করছি। তিনি গণতন্ত্রের আলোকবর্তিকা, বলিষ্ঠ একজন সমাজ সংস্কারক। তার পরও কতো বিনয়ী, ভদ্র।’ উল্লেখ্য হাসিনা-হর্ষ বর্ধন সাক্ষাতে স্বাস্থ্য খাতে বাংলাদেশ ও ভারতের দ্বিপাক্ষিক সহযোগিতার নানা দিক নিয়ে আলোচনা হয়। দিল্লির স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করা হর্ষ বর্ধন চিকিতসা শাস্ত্রে প্রশিক্ষণপ্রাপ্ত। পোলিও নির্মূলে তার ভূমিকার সুনাম রয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার আয়োজনে আঞ্চলিক বৈঠকে অংশ নিতে ঢাকা সফর করছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া