adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালটন মোটরসাইকেল জাতীয় প্রতিযোগিতা

ছবি:  বাংলানিউজটোয়েন্টিফোর.কমবিনোদন ডেস্ক : দেশের অন্যতম ব্র্যান্ড ও শীর্ষ ক্রীড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রাগবি ইউনিয়নের ব্যবস্থাপনায় শুরু হচ্ছে ওয়ালটন মোটরসাইকেল চতুর্থ জাতীয় রাগবি প্রতিযোগিতা-২০১৪।
বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) থেকে এ প্রতিযোগিতা শুরু হচ্ছে। ১১ থেকে ১৭ সেপ্টেম্বর এই সাত দিনব্যাপী প্রতিযোগিতায় ৪টি গ্র“পে বিভক্ত হয়ে বিভিন্ন জেলা দল ও বাংলাদেশ সেনাবাহিনীসহ মোট ১২টি দল অংশগ্রহণ করছে। 
এ প্রতিযোগিতার মোট বাজেট ৫ লাখ ২৭ হাজার টাকা। যার মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন দিচ্ছে ৩ লাখ টাকা। প্রতিযোগিতার সবগুলো খেলা অনুষ্ঠিত হবে পল্টন ও মোহাম্মপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে। 
আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে প্রতিযোগিতা বিষয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাগবি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মৌসুম আলী।
এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়াঙ্গনের সফল আলোকিত সংগঠক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং আরবি গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন রাগবি ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল জহির স্বপন, ওয়ালটনের এসপিও ওয়ান মেহেরাফ হোসেন আসিফ ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক সাঈদ আহমেদ প্রমুখ।  সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং আরবি গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, রাগবি একটি গতিময় খেলা। আমরা গতি পছন্দ করি। এ জন্য এবারের প্রতিযোগিতায় ওয়ালটন মোটরসাইকেল নামে স্পন্সর করেছি। 
তিনি বলেন, এটি আমাদের দেশে নতুন খেলা। আমাদের লক্ষ্য অন্য খেলার মতো এ খেলাটিকেও জনপ্রিয় করার জন্য সহযোগিতা করা। আমরা ওয়ালটন পরিবার প্রথমবারের মতো রাগবির সঙ্গে যুক্ত হয়েছি। আশা করি আগামীতেও রাগবির পাশে থাকবে ওয়ালটন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া