adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাওলানা ফারুকী হত্যা- ছয় টেলিভিশন উপস্থাপকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজ বাসায় আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা ও বিশিষ্ট টেলিভিশন উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনায় চারটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ছয়জন উপস্থাপককে আসামি করে পিটিশন মামলা দায়ের করা হয়েছে।
এই মামলার আসামিরা হলেন এটিএন বাংলা ও এনটিভির ইসলামী আনুষ্ঠানের উপস্থাপক তারেক মনোয়ার, কামাল উদ্দিন জাফরী, দিগন্ত ও পিস টিভির উপস্থাপক কাজী ইব্রাহিম, এটিএন বাংলার উপস্থাপক আরকানুল্লাহ হারুনী, আরটিভি ও রেডিও টুডের ইসলামী আনুষ্ঠানের উপস্থাপক খালেদ সাইফুলল্লাহ, বাংলা ভিশনের উপস্থাপক মুখতার আহমদ।
বৃহস্পতিবার বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বাংলাদেশ ইসলামী ফ্রন্টের পক্ষে ঢাকার সিএমএম আদালতে এ সংক্রান্ত একটি পিটিশন মামলা দায়ের করেন।মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে বাদীর জবানবন্দী গ্রহণ করা হয়। এসময় তার পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন মিয়াসহ অন্যরা শেরেবাংলানগর থানায় দায়ের করা মামলাটিতে ৩৯৬ ধারার সঙ্গে দণ্ডবিধির ৩০২/১২০/১০৯/৩৪ ধারা যোগ করার দাবি জানান। বিচারক মামলা গ্রহণ করে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। প্রসঙ্গত, গত বুধবার রাতে রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজ বাসায় খুন হন চ্যানেল আইয়ের ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী। এ ঘটনায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় দণ্ডবিধির ৩৯৬ ধারায় (ডাকাতিসহ খুন) একটি  মামলা দায়ের করা হয়। পরে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এটাকে হত্যা মামলা হিসেবে গ্রহণের আবেদন জানানো হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া