adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মন্ত্রীর ভয়ে প্রকৌশলী পানিতে- জিএম বরখাস্ত

88714_1ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তথ্যপ্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর ভয়ে এক প্রকৌশলী পানিতে পড়ে গেছেন। 
বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর হাইটেক পার্ক পরিদর্শনে গেলে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পরিদর্শনে এসে মন্ত্রী হাইটেক পার্কের অব্যবস্থাপনা ও অপরিচ্ছন্নতা দেখে ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তিনি পার্কের উপসহকারী প্রকৌশলী (সিভিল ইঞ্জিনিয়ার) ওবায়দুল হোসেনকে পার্কের লেকে নেমে তা পরিষ্কার করার নির্দেশ দেন।
মন্ত্রীর ভয়ে ওবায়দুল হোসেন তড়িঘড়ি করে পানিতে নামতে গিয়ে পড়ে যান। তবে শেষ পর্যন্ত সেটি পরিষ্কার করে উঠে আসেন। পার্ক ঘুরে দেখার সময় লতিফ সিদ্দকী পরিবেশের অবনতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং পার্কের সকল কর্মকর্তাকে পার্ক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেন।
অন্যদিকে, কালিয়াকৈর তালেবাবাদ মাইক্রোওয়েব স্টেশন পরিদর্শনকালে স্টেশনের অপরিচ্ছতা ও অব্যবস্থাপনার দায়ে জিএম রফিকুল ইসলামকে বরখাস্তের নির্দেশ দেন মন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন- তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, হাইটেক পার্কের এমডি হুসনেয়ারা বেগম, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান, ওসি ওমর ফারুক প্রমুখ।
পরিদর্শনকালে মন্ত্রী বলেন, কালিয়াকৈর হাইটেক পার্কে একটি ডাটা সেন্টার তৈরি করা হবে। হাইটেক পার্ক সংলগ্ন তালেবাবাদ মাইক্রোওয়েভ স্টেশনের জমি নির্ধারণ করা হয়েছে ডাটা স্টেশনের জন্য। তিনি বলেন, এখানে হাতির ঝিলের চেয়েও সুন্দর ও পরিচ্ছন্ন একটি পরিবেশ তৈরি করা হবে।
জিএম বরখাস্তের বিষয়ে মন্ত্রী বলেন, তিনি তার বেতন সময়মত পাচ্ছেন। অথচ দায়িত্বে অবহেলা করছেন। এরপরও কী তাকে বরখাস্ত করা অপরাধের?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া