adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রিত্ব ছাড়ছে জাতীয় পার্টি

সালাহ্ উদ্দীন পল্লব : সরকারে থাকা জাতীয় পার্টির ৩ জন মন্ত্রীর পদত্যাগের বিষয়েও একমত হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ। এবার সত্যিকারের বিরোধী দলের ভূমিকা নিতে চায় জাতীয় পার্টি। এ লক্ষ্যে এরশাদ দলের কয়েকজন নেতাকে নিয়ে সম্প্রতি বৈঠক করেছেন।
জাতীয় সংসদ ভবনে রোববার বিকেলে অনুষ্ঠিত বৈঠকে জাতীয় পার্টির সংসদীয় দলের সভায় এ সিদ্ধান্ত হয়। এ বৈঠকে এরশাদ ও রওশন এরশাদ দলের নেতাদের মন্ত্রিত্ব ছাড়ার বিষয়ে একমত হয়েছেন বলে বৈঠকে উপস্থিত ছিলেন। বর্তমান সরকারের জাতীয় পার্টির তিনজন মন্ত্রী রয়েছেন। এরমধ্যে মন্ত্রী একজন ও প্রতিমন্ত্রী ২ জন। পানিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে রয়েছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। স্থানীয় সরকার ও পল্লি উন্নয়ন মন্ত্রণালয় ও শ্রম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বে রয়েছেন জাপার দুই প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙা ও মুজিবুল হক চুন্নু।

বিকাল ৪টায় বৈঠক শুর“ হয়ে শেষ হয় ৬টায়। বৈঠকে জাপার ৪০ জন সংসদ সদস্যের মধ্যে ৩৪ জন উপ¯ি’ত ছিলেন। উপ¯ি’ত ছিলেন না শ্রম প্রতিমন্ত্রী ও জাপার প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু, অ্যাডভোকেট সালমা ইসলাম, মাইদুল ইসলাম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া