adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পিটিভি কার্যালয়ে বিক্ষোভকারীদের হামলা- সম্প্রচার সাময়িক বন্ধ

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের রাষ্ট্রীয় টেলিভিশন পিটিভির প্রধান কার্যালয়ে প্রবেশ করে হামলা চালিয়েছে সরকারবিরোধী বিক্ষোভকারীরা। এ সময় তারা টিভির অনুষ্ঠান রুমের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এতে চ্যানেলটির সম্প্রচার সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। পরে আর্মি এসে তাদের বের করে দিলে চ্যানেলের সম্প্রচার পুনরায় চালু হয়েছে।
বর্তমানে পিটিভি ভবনের নিরাপত্তা দিচ্ছে দেশটির সেনাবাহিনী। তবে ভবনের বাইরে বিক্ষোভ করছে প্রতিবাদকারীরা। পিটিভির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ মালিক একটি বেসরকারি টেলিভিশনকে জানিয়েছেন, এ ঘটনার সময় বেশ কিছু ভিডিও ক্যামেরা চুরি হয়ে গেছে। তাছাড়া চ্যানেলটির ভেতরের কিছু তার নষ্ট করে ফেলেছে প্রতিবাদকারীরা।
তিনি বলেন, পাকিস্তান টেলিভিশন সরকারের নয়, বরং এটি রাষ্ট্রের প্রতিনিধিত্বকারী। এদিকে ভোট জালিয়াতি ও দুর্নীতির অভিযোগ এনে প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পদত্যাগ দাবিতে আন্দোলনরত ইমরান খান ও ধর্মীয় নেতা তাহিরুল কাদরির সমর্থকদের সঙ্গে আজ সকালেও পুলিশের সংঘর্ষ হয়েছে।
 বিক্ষোভকারীরা পাকিস্তানের প্রধানমন্ত্রীর বাসভবনের দিকে অগ্রসর হওয়ার চেষ্টা করলে এ সংঘর্ষ বাধে। এসময় বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারে। জবাবে পুলিশ টিয়ার সেল ছোড়ে। এর আগে সরকার পতনের দাবিতে আন্দোলনরতরা শনিবার রাতে রাজধানী ইসলামাবাদে প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সরকারি বাসভবনের দিকে অগ্রসর হওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে তিনজন নিহত এবং অন্তত ৪০০ জন আহত হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া