adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনশৃঙ্খলা রক্ষাকারী মন্ত্রী বিচার নিয়ে খেলাধুলা করছে : গোলাম মোর্তোজা (ভিডিও)

vlcsnap-2014-08-31-02h03m46s203ডেস্ক রিপোর্ট : দেশে যে হারে একের পর এক হত্যাকাণ্ড চলছে তাতে বাংলাদেশের সাধারণ মানুষ আতঙ্কিত। যুদ্ধাপরাধীদের বিচার যেমন বাংলাদেশের প্রতিটি মানুষ আশা করে, ঠিক তেমনি বর্তমানে প্রতিটি হত্যাকাণ্ডের বিচারও চায় বাংলাদেশের মানুষ। অথচ রাষ্ট্রের আইনশৃঙ্খলা রক্ষাকারীকারীরা বিচার নিয়ে খেলাধুলা করছে।
সাপ্তাহিকের সম্পাদক গোলাম মোর্তোজা বাংলাভিশন টেলিভিশনের ‘ফ্রন্টলাইন’ অনুষ্ঠানে একথা বলেন। মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের শিক্ষক শামীম রেজা, এবি নিউজের সম্পাদক সুভাষ সিংহ রায় এবং ইংরেজি দৈনিক নিউ এজ এর সম্পাদক নুরুল কবীর।
গোলাম মোর্তোজা বলেন, সাম্প্রতিক সময়ে দেশে হত্যাকাণ্ডের মাত্রা যে হারে বৃদ্ধি পেয়েছে তাতে জনজীবনে ভয়াবহ অবস্থা সৃষ্টি হয়েছে। বাংলাদেশের প্রতিটি মানুষ হত্যাকাণ্ডের বিচার চায়। কিন্তু বর্তমানে যারা আইনশৃঙ্খলার দায়িত্বে আছে তারা হত্যাকাণ্ডের ঘটনাকে গুরুত্বের সাথে দেখছে না। বাংলাদেশের মানুষ স¦াধীনতার ইতিহাস জানতে চায় কিন্তু বর্তমানের বাস্তবতাতে বেশি গুরুত্ব দেয়। দেশে একেএকে যে হারে হত্যাকাণ্ড চলছে তাতে রাষ্ট্রের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণকারীদের বক্তব্য হল এসব নাকি বিচ্ছিন্ন ঘটনা। যুদ্ধাপরাধীদের বিচার বাংলাদেশের প্রতিটি মানুষ চায়। কিন্তু দেশে ঘটে চলা ক্রমান্বয়ে প্রতিটি হত্যাকাণ্ডে বিচারও বাংলাদেশের সাধারণ মানুষ চায়।

https://www.youtube.com/watch?v=TTRX2jutMQQ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া