adv
১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হরতালে ছাত্রসেনার ওপর ছাত্রলীগের হামলা- আহত ৭

Hamla-Shikar {focus_keyword} ছাত্রসেনার ওপর ছাত্রলীগের হামলা, আহত ৭ Hamla Shikarনিজস্ব প্রতিবেদক : নুরুল ইসলাম ফারুকীকে হত্যার প্রতিবাদে সারাদেশে অর্ধদিবস হরতাল চলাকালে চট্টগ্রামের পটিয়ায় ছাত্রসেনার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। রোববার দুপুর ১টার দিকে উপজেলার শান্তিরহাট বোর্ড অফিস এলাকায় এ ঘটনায় ঘটে। এতে হরতাল আহ্বানকারী ছাত্রসেনার সাত নেতাকর্মী আহত হয়।
এর মধ্যে গুরুতর আহত তিন জন হলেন- উপজেলা ছাত্রসেনার সদস্য ও পটিয়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মোহাম্মদ জুনাইদ (২১), ছাত্রসেনা নেতা নুরুল আমিন (২২), আনোয়ার হোসেন (৪০)। এই তিন জনকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হামলায় অন্য আহতরা হলেন- তৌহিদ (২০), সুমন (১৮), সাদ্দাম হোসেন (২০), শহিদুল আলম (২৩)। তাদের  প্রাথমিক চিকিতসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হরতাল চলাকালে কুসুমপুরা থেকে মহাসড়ক দিয়ে শান্তিরহাট যাওয়ার সময় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ কর্মী তৌহিদ ও সরওয়ারকে নিষেধ করে হরতালকারীরা। এ সময় ছাত্রলীগ ওই দুই কর্মী ক্ষেপে গিয়ে আরো নেতাকর্মীকে জড়ো করে লাঠিসোটা, কিরিচ ও ধামা নিয়ে ছাত্রসেনার নেতাকর্মীদের ওপর হামালা চালায়। এছাড়া ইট পাটকেল নিক্ষেপ করে।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি কোরবান আলী বলেন, ‘আমাদের ছাত্রলীগের দুই কর্মী মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে ছাত্রসেনার নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে আমাদের কর্মীরা ক্ষিপ্ত হয়ে ছাত্রসেনার ছেলেদের মারধর করে।’ এ ঘটনায় ছাত্রসেনার পক্ষ থেকে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পশ্চিম পটিয়া ছাত্রসেনার সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল হক।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া