adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৫ হাজার টাকায় পাপ মোচন!

las picডেস্ক রিপোর্ট : ডেমরায় যৌতুক দিতে না পারায় স্বামীর বেদম প্রহার সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ৮ মাসের অন্ত:সত্ত্বা গৃহবধূ ও গার্মেন্টস কর্মী সররুফা আক্তার (২৭)। মারা যাওয়ার পর তার লাশ নিতে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহে তিনদিন অপেক্ষায় থাকতে হয় তার স্বজনদের। এ ঘটনা ধামাচাপা দিতে সরুফার যৌতুকলোভী লম্পট স্বামী নজরুলের মাত্র ৪৫ হাজার টাকা খরচ হয়েছে। ঘটনাটি ঘটে ডেমরার বড়ভাঙ্গা-ডগাইর এলাকার মাইজউদ্দিনের বাড়িতে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, যৌতুকলোভী স্বামীর বেদম প্রহার সইতে না পেরে গত ২৪ আগষ্ট বিকালে সরুফা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ৮ মাসের অন্ত:সত্বা গৃহবধূ সরুফা। বরাবরের ন্যায় ঐ দিন দুপুরে পাষন্ড স্বামী নজরুল সরুফাকে অমানুষিক ভাবে মারধর করে বলে জানায় প্রতিবেশীরা। অনেকে ধারণা করছেন বেদম প্রহারে হয়ত গর্ভের বাচ্চাটি মারা যাওয়ায় সরুফা আতœহত্যার পথ বেছে নেয়।
এদিকে ময়না তদন্তের পর বাবা মা মরা মেয়ে সররুফার লাশ দাফনের জন্যও সারুলিয়া ইউপি চেয়ারম্যানের সনদ প্রদানে গাফিলতির কারণে মৃত্যুর ৩ দিন পর্যন্ত মাটিতেই পড়েছিল সরুফার লাশ। এমনকি লাশে পচন ধরে প্রচন্ড দূর্গন্ধ বেড়িয়ে গিয়েছিল। এতে তার লাশ শেরপুরে গ্রামের বাড়ি নেওয়া সম্ভব না হওয়ায় ডগাইর কবরস্থানেই দাফন করা হয়। অনেকের অভিযোগ ঘটনাটির জন্য মেম্বার মোতাহারই দায়ী। কারণ মেম্বারই মৃত্যুর সনদের জন্য চেয়ারম্যানের কাছে সরুফার স্বজনদের পাঠিয়েছেন বলেই আইনের এই ধারক ও বাহকের মন গলেনি যথাসময়ে সনদ প্রদানে।
এদিকে স্বামী নজরুল ইসলাম শেরপুর থেকে আসা সরুফার বড় ভাই ও বোন জামাইকে স্থানীয় বড়ভাঙ্গা বাজার সভাপতি মান্নান এবং মোতাহার মেম্বারসহ আরও প্রভাবশালীদের নিয়ে ভয় ভীতি দেখিয়ে তাদের ৪৫ হাজার টাকা দিয়ে থানায় মামলা না করার জন্য আদেশ করে। অন্যথায় তাদের মৃত্যুর হুমকি দেয় নজরুল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া