adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে কটূক্তি : মুখ খুলছে না সাবেক সেনা কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক : ফেইসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে গ্রেপ্তার সেনা কর্মকর্তার কাছ থেকে কোনো তথ্যই বের করতে পারছে না পুলিশ।
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে বুধবার গ্রামীণফোন কার্যালয় থেকে অবসরপ্রাপ্ত মেজর মো. সামসুজ্জোহাকে (৪৫) গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরে এই তাকে জিজ্ঞাসাবাদে পাঁচ দিনের হেফাজতে পাঠায় আদালত।
গোয়েন্দা পুলিশর অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. আশিকুর রহমান বলেন, সামসুজ্জোহা নিজ নামেই ফেইসবুক ব্যবহার করতেন এবং তার ফেইসবুকের ওয়ালে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।
জিজ্ঞাসাবাদে সামসুজ্জোহা প্রথমে ফেইসবুক প্রোফাইলটি নিজের নয় বলে দাবি করলেও পরে তার কাছে পাওয়া একটি পাসওয়ার্ড দিয়ে তা খোলা হয়। সামসুজ্জোহার ফেইসবুকে বন্ধু তালিকায় যারা রয়েছেন তাদেরকেও তেমন মার্জিত মনে হয়নি।
প্রধানমন্ত্রীকে কেন কটূক্তি করেছেন তার উত্তরও দেননি এই সাবেক সেনা কর্মকর্তা। সামসুজ্জোহা জানিয়েছেন, ১৯৯০ সালে ২৬তম বিএমএ লং কোর্সের মাধ্যমে সেনাবাহিনীতে ঢোকেন তিনি। ১৯৯২ সালে কমিশন পাওয়ার পর ১০ বছরের মাথায় মেজর হন।
এরপর ২০০৪ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত র‌্যাবে ছিলেন। 
সামসুজ্জোহার বরাত দিয়ে আশিকুর রহমান জানান, ২০১১ সালে ২৮ ফেব্রুয়ারি তিনি চাকরি ছাড়েন। তবে তিনি নিজ থেকে চাকরি ছেড়েছেন না কি চাকরিচ্যুত হয়েছিলেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। 
ছেলের শারীরিক সমস্যার জন্য তাকে সময় দিতে চাকরি ছেড়েছেন বলে জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন। তার স্ত্রী জ্যেষ্ঠ সহকারী সচিব বলেও সামসুজ্জোহা পুলিশকে জানিয়েছেন।
সেনাবাহিনীর চাকরি ছাড়ার পর কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরির পর ২০১৪ সালের মে মাসে গ্রামীণফোনে যোগ দিয়েছিলেন তিনি। তার গ্রামের বাড়ি রাজশাহীর বোয়ালিয়ার শিরইল গ্রামে। বাবার নাম হাসান আলী। বি-নি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া