adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি খুন

US Bangladeshi {focus_keyword} যুক্তরাষ্ট্রে বাংলাদেশি খুন US Bangladeshiডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক বাংলাদেশি। নিহতের নাম কামালউদ্দিন (৪৭)। পেশায় তিনি ট্যাক্সিচালক ছিলেন। কানেকটিকাটের স্ট্যামফোর্ড সিটিতে ট্যাক্সি চালাতেন তিনি। স্ত্রী ও এক শিশু সন্তানকে নিয়ে কামালউদ্দিন ডোটেল রোডের একটি বাড়িতে থাকতেন।
প্রাথমিক ময়না তদন্তের রিপোর্টে বলা হয়েছে, হতভাগ্য ওই বাংলাদেশির পেটে ও বুকে ১৫ থেকে ১৬বার ছুরিকাঘাত করা হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের বহিঃবিভাগের একজন পরিচালক ফোনে কামালউদ্দিনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, স্থানীয় সময় বুধবার সকালে স্ট্যামফোর্ড শহরের ডোটেল রোডে কামালউদ্দিনের লাশ পাওয়া যায়। কামালউদ্দিনের মরদেহের পাশেই পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল তার ট্যাক্সিটি। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, যাত্রীবেশী ছিনতাইকারীরাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
কামালউদ্দিনের নিহত হওয়ার খবর পেয়েই তার বাড়িতে যান চট্টগ্রাম সমিতির সভাপতি কাজী আজমসহ প্রবাসী কয়েক জন বাংলাদেশি। স্থানীয় পুলিশ প্রশাসনের সঙ্গে দেখা করে অবিলম্বে হত্যাকারীদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা। কামালউদ্দিনের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া