adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মেডিকেলে চুরি যাওয়া শিশুটি উদ্ধারের দাবি র‌্যাবের

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) {focus_keyword} ঢামেক থেকে চুরি হওয়া শিশু উদ্ধার 4t1xq8y2ডেস্ক রিপোর্ট : এক সপ্তাহ আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশুটিকে গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।
র‌্যাাবের কমান্ডিং অফিসার মুফতি মাহামুদ খান জানান, বুধবার রাত সাড়ে ৩টার দিকে গাজীপুরের বোর্ডবাজারের উত্তর কলমেশ্বর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে কীভাবে পাওয়া গেল জানতে চাইলে তিনি বলেন, বৃহস্পতিবার র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
মোহাম্মদপুরের বাসিন্দা রুনা আক্তার নামের এক নারী গত ২০ অগাস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যমজ সন্তানের জন্ম দেন। পরদিন ভোরের দিকে একটি ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায় অজ্ঞাতপরিচয় এক নারী।
এ ঘটনায় আলোড়ন সৃষ্টি হলে হাসপাতাল কর্তৃপক্ষ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে। শাহবাগ থানায় একটি মামলাও দায়ের করা হয়।
ওই ঘটনা নিয়ে গণমাধ্যমে আসা এক প্রতিবেদনে বলা হয়, শিশু চুরির সময় হাসপাতালের ৫৩টি সিসিটিভির একটিও চালু ছিল না।
২০ অগাস্ট রাত ৯টা থেকে প্রায় ১২ ঘণ্টা সার্ভার স্টেশন বন্ধ ছিল। বন্ধ থাকার সময়ই পরদিন সকাল সাড়ে ৭টার দিকে শিশুটি চুরি হয়।
ইংরেজি দৈনিক ডেইলি স্টারে প্রকাশিত ওই প্রতিবেদন আমলে নিয়ে শিশু চুরির ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে হাই কোর্ট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া