adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার মগবাজার- বাসায় ঢুকে সন্ত্রাসীদের গুলি, নিহত ৩

55555নিজস্ব প্রতিবেদক : আগের রাতে মাওলানা নুরুল ইসলাম ফারুকীকে হত্যার চব্বিশ ঘণ্টা পার হতে না হতেই রাজধানীতে আরো তিনটি হত্যাকাণ্ড ঘটে গেলো। এবার মগবাজারের বাসায় ঢুকে তরুণীসহ তিনজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ হন আরো তিনজন। নিহতরা হলেন বিল্লাল হোসেন(২২) মুন্না (২০) ও রানু (৩২)। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রানুর ভাই হৃদয়কে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে ঢামেক হাসপাতালে নেয়া হয়েছিল। গুরুতর আহত অবস্থায় তাকে সেখান থেকে অন্য একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে মগবাজারের সোনালীবাগে চাঁন বেকারির গলিতে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে ওই পরিবারের কাছে চাঁদা দাবি করে আসছিল সন্ত্রাসীরা। এরই জের ধরে খুনের ঘটনা গটেছে বলে জানান তারা।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, মগবাজারের ৭৮ নম্বর সোনালীবাগের বাসায় থাকতেন তারা। রাত সোয়া ৮টার দিকে বাসার দ্বিতীয় তলায় ঢুকে এক দল দুর্বৃত্ত এলোপাথাারি গুলি করে। এসময় দুই ভাইবোন রানু ও হৃদয় গুলিবিদ্ধ হন। সন্ত্রাসীরা পরে বাসার নিচতলায় ঢুকে এলোপাথারি গুলি ছুঁড়ে। এসময় ওই বাসার ভাড়াটিয়া মুন্না ও বেলালসহ তিন জন গুলিবিদ্ধ হন। সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা তাদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
পুলিশের রমনা বিভাগের উপকমিশনার ইকবাল হোসেন জানান, কাইল্যা বাবু নামে স্থানীয় এক সন্ত্রাসী চাঁদাবাজি করতে গিয়ে গুলি করে তিনজনকে হত্যা করেছে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকদের জানান, সন্ত্রাসীদের কোন ধর্ম নেই। অচিরেই অভিযুক্তদেরকে গ্রেফতার করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া