adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপিকে মায়া – পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেবো

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, যদি কোনরকম বিশৃঙ্খলা করেন তাহলে পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেবো। বুধবার সন্ধ্যায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
ত্রাণমন্ত্রী বলেন, দুই মাস আগে থেকে আমরা আগামী ৩০ আগস্ট পর্যন্ত শোক দিবসের আলোচনা সভার তারিখ ঘোষণা করছি। অথচ খালেদা জিয়া পায়ে পা দিয়ে ঝগড়া করার জন্য ঐ দিন কর্মসূচি দিয়েছে। আমি বলতে চায় ঐ দিন যদি কোনো রকম বিশৃঙ্খলা করেন তাহলে পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেবো।
আগামী ৩০ আগস্ট সোহরাওয়ার্দী উদ্যানে নগর আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভা সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে যোগদানের আহ্বান জানিয়ে মায়া কর্মীদের প্রতি বলেন, ‘আর নেতা-কর্মীদেরকে বলব ঐদিন কোথাও কোনো বিশৃঙ্খলাকারী দেখলে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিবেন।
তিনি বলেন, খালেদা জিয়া চিন্তা দেশ কিংবা দেশের মানুষ নয়, তার চিন্তা কিভাবে শেখ হাসিনাকে শেষ করে দেয়া যায়। এজন্য একজন দেশে আরেক জন বিদেশে বসে ষড়যন্ত্র করছে। আরে আল্লাহ যাকে বাঁচিয়ে রাখে তাকে কি আপনারা শেষ করতে পারবেন?’

এসময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ইঙ্গিত করে মায়া আরো বলেন, এক জনের পা ভাঙ্গা আর অন্যজনের মাজা, তারা আর কী আন্দোলন করবে?’
সংগঠনের সভাপতি ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া