adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘হাওয়া ভবন দিয়ে দুর্নীতি ছড়িয়েছেন তারেক ’

রাশেদ খান মেনন তারেক ‘কুলাঙ্গারের শিরোমণি’ তারেক ‘কুলাঙ্গারের শিরোমণি’  rashed khan e1408106567948নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ‘কুলাঙ্গারের শিরোমণি’ আখ্যা দিয়ে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ‘তারেক রহমান হাওয়া ভবনের মাধ্যমে সারাদেশে দুর্নীতি ছড়িয়ে দিয়েছিলেন। হত্যা, সন্ত্রাসের রাজনীতি চালু করার প্রচেষ্টা করছিলেন। এই অপচেষ্টা এখনও চালিয়ে যাচ্ছেন।
মেনন আরও বলেন, খন্দকার মোশতাকের শপথ অনুষ্ঠানের সময় তিনি ঢাকাতেই ছিলেন। তবে শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেননি তিনি। মেনন জানান, তখন তিনি যে রাজনীতি করতেন তার সঙ্গে বঙ্গবন্ধু হত্যা বা খন্দকার মোশতাকের শপথ অনুষ্ঠানের কোনো মিল নেই। তিনি ওই অনুষ্ঠানে যাননি।
সম্প্রতি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের দেয়া বিভিন্ন বক্তব্যের জবাব দিতে মঙ্গলবার সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মন্ত্রী।
খন্দকার মোশতাকের বিরুদ্ধে আন্দোলন করে তিনি শ্রমিকনেতাদের মুক্ত করেছিলেন বলেও দাবি করেন। মেনন বলেন, ‘একাত্তরে তারেকের মায়ের যে ভূমিকা ছিল তা সবাই জানে। এখন মাকে রক্ষার জন্য তার ছেলে আবোলতাবোল বকছে 
তারেক রহমানের বক্তব্যকে গুরুত্ব দেন না- এমন দাবি করে মন্ত্রী বলেন, ‘গত পরশু থেকে আমাকে এবং হাসানুল হক ইনুকে জড়িয়ে যে কথা বলা হয়েছে তার প্রতিকার না করলে নতুন প্রজšে§নর মাঝে বিভ্রান্তি সৃষ্টি হবে। রাজনীতিতে তারেক ‘অর্বাচীনের মতো আচরণ’ করেন বলেও মন্তব্য করেন মেনন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া