adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাকিবের বিষয়ে বিসিবির সিদ্ধান্ত আজ

v8axbt9c-e1405947507495-150x150নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা অনুষ্ঠিত হবে। এ সভায় সাকিব আল হাসানের শাস্তি কমানো, এশিয়ান গেমসের অধিনায়ক নির্ধারণ, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মতো গুরুত্ব বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।
সোমবার বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিসিবির গুরুত্বপূর্ণ সভাটি আগেই নির্ধারণ করা হয়েছে। দুপুর ২টায় সভা শুরু হলেও এবারের সভা বেশ দীর্ঘ হতে পারে। অনেকগুলো বিষয়য়ে সিদ্ধান্ত নেয়া হবে। সাকিব আল হাসানের শাস্তি কমানোর সিদ্ধান্ত তো থাকছেই। এছাড়া এশিয়ান গেমসের অধিনায়ক চূড়ান্ত, বিপিএলের তৃতীয় আসর মাঠে গড়ানোর বিষয়ে সিদ্ধান্ত নেবে বিসিবি।
সভায় আর কী গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হতে পারে এমন প্রশ্নে তিনি বলেন, ‘বিসিবির সভায় আরও অনেক বিষয় রয়েছে। তার মধ্যে দলের ধারাবাহিক ব্যর্থতা, এশিয়ান গেসমে নিয়েও আমরা আলোচনা করবো। ঘরোয়া ক্রিকেট নিয়েও আলোচনা হতে পারে।
জাতীয় দলের নিয়মিত অধিনায়ক মুশফিককে বিয়ের কারণে এশিয়ান গেমসে দলে রাখা হয়নি। তার পরিবর্তে জাতীয় দলের অভিজ্ঞ পেসার মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়কের দায়িত্ব দেয়া হতে পারে, সেটা প্রায় নিশ্চিত। এছাড়া সভায় দলের ব্যর্থতা থেকে উত্তরণের উপায় নিয়ে কঠোর সিদ্ধান্ত ছাড়াও ২০১৫ আইসিসি বিশ্বকাপ নিয়েও বিসিবি আলোচনা করবে বলে জানা গেছে।
উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ‘নো অবজেকশন সার্টিফিকেট’ না নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার প্রস্তুতি  এবং ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে ঝামেলায় জড়ানোর জেরে দেশের সব ধরনের ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হন সাকিব। একই সঙ্গে দেশসেরা ক্রিকেটারকে দেড় বছরের জন্য বিদেশের লিগে অংশগ্রহণ বিষয়েও নিষেধাজ্ঞা আরোপ করে বিসিবি। এখন শাস্তি কমানোর বিষয়টি বিবেচনা করা হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া